মঙ্গলবার, ০৯ আগস্ট ২০১৬

সড়ক দূর্ঘটনায় নিহত ছাত্রশিবির কুমিল্লা মহানগরী সভাপতি ডা. মোজাম্মেল হকের রুহের মাগফিরাত কামনায় সারাদেশে দোয়া মাহফিল অনুষ্ঠিত

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য এবং কুমিল্লা মহানগরী সভাপতি ডা. মোজাম্মেল হকের রুহের মাগফিরাত কামনায় রাজধানীসহ সারাদেশে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা। দোয়া পূর্ব অনুষ্ঠানে শিবির নেতৃবৃন্দ বলেন, দুনিয়া ও আখেরাতে উভয় ক্ষেত্রেই কিভাবে সফল হতে হয় তার উজ্জল দৃষ্টান্ত ডা. মোজাম্মেল হক। তিনি একদিকে শত প্রতিকূলতার মধ্যেও একটি গুরুত্বপূর্ণ মহানগরীর সার্বিক কাজকে দক্ষতার সাথে আঞ্জাম দিয়েছেন। অন্যদিকে মানুষের সেবার জন্য নিজেকে গড়ে তুলেছিলেন একজন এমবিবিএস ডাক্তার হিসেবে। সাংগঠনিক কাজ বা নিজের ক্যারিয়ার গঠন উভয় দিকেই তিনি সমান ভাবে সফল। যা সকলের জন্য অনুস্বরণীয়।

তবে তিনি ব্যাক্তিগত ক্যারিয়ারের চেয়ে ইসলামী আন্দোলনের কাজকেই বেশি গুরুত্ব দিতেন। বাংলার জমিনে ইসলামী আন্দোলনকে বিজয়ী করতে তিনি নিরলস প্রচেষ্টা চালিয়ে গেছেন। পথভ্রষ্ট তরুণ ছাত্রদেরকে কুরআনের পথ দেখিয়েছেন। তিনি চলে গেছেন কিন্তু তার স্বপ্ন গুলো রয়ে গেছে। সুতরাং শোককে শক্তিতে পরিণত করে তার রেখে যাওয়া কাজকে সর্বোচ্চ সফলতায় পৌছানোর দায়িত্ব তার সহযাত্রীদের। আমরা মহান আল্লাহ তায়ালার কাছে তার মৃত্যুকে শাহাদাতের মর্যাদা দানের জন্য দোয়া করি এবং একই সাথে তার রেখে যাওয়া কাজকে যেন সফল ভাবে আঞ্জাম দিতে পারি সেই শক্তি ও সাহস যোগানোর জন্য মহান রবের কাছে প্রার্থনা করি।
ঢাকা মহানগরী পশ্চিম
আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগরী পশ্চিম শাখা। বেলা পুলিশের টায় দোয়া মাহফিলে উপস্থিত থেকে আলোচনা ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোবারক হোসেন।
ঢাকা মহানগরী দক্ষিণ
ডা. মোজাম্মেল হকের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখা। এতে মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় মাদ্রাসা বিষয়ক সম্পাদক সাদেক বিল্লাহ। এসময় শাখা সভাপতি রিয়াজউদ্দিনসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ঢাকা মহানগরী উত্তর
রাজধানীতে দোয় অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর শাখা। এতে কেন্দ্রীয় মানবাধিকার সম্পাদক শাহ মাহফুজুল হক মোনাজাত পরিচালনা করেন।
কুমিল্লা মহানগরী
ডা. মোজাম্মেল হকের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির কুমিল্লা মহানগরী শাখা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোনাজাত পরিচালনা করেন মহানগরী জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ। এসময় শাখা সভাপতিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
রংপুর মহানগরী
ডা. মোজাম্মেল হকের রুহের মাগফেরাত কামনায় স্থানীয় এক মিলনায়তনে দু’আ মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির রংপুর মহানগরী শাখা। এতে শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
চট্টগ্রাম মহানগরী উত্তর
নগরীতে ডা. মোজ্জাম্মেল রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর শাখা। এতে শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ গ্রহণ করে।
চট্টগ্রাম মহানগরী দক্ষিণ
শিবির নেতা ডা. মোজাম্মেল হকের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী দক্ষিণ শাখা। এতে শাখা সভাপতিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বগুড়া শহর শাখা
ডা. মোজাম্মেল হকের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবির বগুড়া শহর শাখা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় তথ্য সম্পাদক শাহ আলম। এসময় শাখা সভাপতি সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট