বুধবার, ০২ আগস্ট ২০১৭

জুলুম-নির্যাতন করে ইসলামী আন্দোলনকে স্তব্ধ করা যাবে না

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, ইসলামী আন্দোলনের কর্মীরা নির্ভিক। দ্বীনের পথে চলার পথে যে কোন ত্যাগ স্বীকার করতে তারা সর্বদা প্রস্তুত। সুতরাং জুলুম-নির্যাতন করে, মিথ্যা অপবাদ দিয়ে ইসলামী আন্দোলন স্তব্ধ করা যাবে না।

তিনি আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের মাসিক সেক্রেটারিয়েট বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইনের পরিচালনায় এসময় সেক্রেটারিয়েট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শিবির সভাপতি বলেন, একটি নিয়মতান্ত্রিক ছাত্র সংগঠনের উপর অবৈধ সরকার যে রাষ্ট্রীয় নিপীড়ণ চালিয়ে যাচ্ছে তা নজীর বিহীন। সরকারের নির্দেশে তার মন্ত্রী, এমপি ও পুলিশ বাহীনি শিবির নিয়ে প্রতিনিয়ত মিথ্যাচার করছে। কোথাও কিছু হলেই সেখানে সরকার ও পুলিশের প্রধান কাজ হয়ে দাঁড়ায় ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যাচার করা । কিন্তু এটি যে সরকারের রাজনৈতিক অপকৌশল তা আর জনগণের বুঝতে বাকি নেই। সরকারের এ কুটকৌশল জনগণের কাছে এখন হাস্যরসের বিষয়। ছাত্রশিবিরের উপর জুলুম নির্যাতন যত বাড়বে ছাত্রশিবিরের কর্মীদের ঈমান তত বেশী শক্তিশালী হবে ইনশাআল্লাহ।

তিনি সরকারকে উদ্দেশ্যে করে বলেন, গ্রেপ্তার নির্যাতন ও অপপ্রচারের নোংড়া পথ থেকে সরে আসুন। শিক্ষাঙ্গন থেকে সন্ত্রাস দূরীভূত করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ সুনিশ্চিত করুন। সভা সমাবেশের নাগরিক অধিকার ও মৌলিক বাক স্বাধীনতা ফিরিয়ে দিন। আপনাদের সকল জুলুম নির্যাতন অপপ্রচার আমাদের কর্মীরা ধৈর্য্য, সাহসীকতার ও নিয়মনান্ত্রিক ভাবে মোকাবেলা করে ছাত্রশিবির সামনের দিকে এগিয়ে যাবে। কোন অপকৌশলের কাছে ছাত্রশিবির মাথানত করবে না। সকল প্রতিকূলতার মোকাবেলা করে কুরআনের আলোকে একটি সমৃদ্ধ দেশ গঠনে আমরা সামনের দিকে এগিয়ে যাব ইনশাআল্লাহ।

সংশ্লিষ্ট