বৃহস্পতিবার, ০৫ এপ্রিল ২০১৮

আতাউর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় নায়েবে আমীর, রাজশাহী মহানগরীর সাবেক আমীর ও বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজশাহী মহানগরীর নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ইসলামের প্রচার-প্রসার ও ইসলামী আন্দোলনকে গণমানুষের কাছে পৌঁছে দিতে তার অবদান অনস্বীকার্য। তিনি মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছিলেন এবং দেশের জন্য ছিলেন নিবেদিত প্রাণ। তিনি এদেশের রাজনীতির ময়দানে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। আওয়ামীলীগ সরকারের জেল জুলুম নির্যাতনের পরও তিনি ছিলেন অবিচল। তার মৃত্যুতে আমরা একজন ইসলামী আন্দোলনের নেতা ও অভিভাবককে হারালাম। এই সাহসী নেতার মৃত্যুতে দেশ ও জাতি অপূরণীয় ক্ষতির সম্মুখীন হলো। বাংলাদেশকে ইসলামী কল্যাণ রাষ্ট্রে পরিণত করতে তার অবিচল পথচলা যুগে যুগে ইসলামী আন্দোলনের সাথে জড়িত প্রত্যেকের জন্য প্রেরণা হয়ে থাকবে। দেশ ও জাতি তাকে শ্রদ্ধার সাথেই স্মরণ করবে।

নেতৃবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ও জীবনের গুনাহ সমূহ ক্ষমা করে দিয়ে সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতে নসিব করতে মহান আল্লাহর কাছে দোয়া করেন।