মঙ্গলবার, ০৪ আগস্ট ২০১৫

সময়ের পরিবর্তনে জুলমকারীরা আশ্রয়হীন হয়ে পড়বে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, অবিচার ও জুলম করে বাংলার জমিন থেকে ইসলামী আন্দোলনেকে নির্মূল করতে গিয়ে বাতিল শক্তি গুলো জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। দেশ-বিদেশে তারা এখন নিন্দিত। সময়ের পরিবর্তনে জুলুমকারীরা আশ্রয়হীন হয়ে পড়বে। তিনি আজ রাজধানীতে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তরের সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শাখা সভাপতি আনিসুর রহমান বিশ্বাসের পরিচালনায় সমাবেশে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মনির আহমেদ, কলেজ কার্যক্রম সম্পাদক মহিউদ্দিন আহমেদ, অর্থ সম্পাদক রাকিব মাহমুদ।

শিবির সভাপতি বলেন, দেশে অগ্রসরমান ইসলামী আন্দোলনকে দমন করতে এমন কোন বর্বরতা নেই যা তারা করছে না। জুলুম অত্যাচার মেনে না নেয়ায় সাধারণ জনগণকেও তারা শত্রুর কাতারে ফেলে দিয়েছে। তাদের অত্যাচারে নেতাকর্মীরা বাড়ী ঘরেও থাকতে পারছেনা। অনেকের বাড়ী ঘরে রাষ্ট্রীয় বাহিনী ডাকাতের মত লুটপাট করেছে। গতকালও মিঠাপুকুরে জামায়াত-শিবির নেতাকর্মীদের বাড়ী ঘরের মালামাল লুটপাট করার হুমকি দিয়েছে পুলিশ। সরকারের দলীয় সন্ত্রাসী ও সেবাদাসদের অবিচার, হত্যা, নির্যাতন, জেল জুলুমে দেশের কোন মানুষ এমনকি মায়ের গর্ভে থাকা শিশুও নিরাপদ নয়।

তিনি আরও বলেন, ইতিমধ্যে প্রমাণ হয়েছে দেশ ও ইসলাম প্রিয় ছাত্রজনতার উপর অবিচার করে তাদের উদ্দেশ্যে হাসিল হয়নি। বরং নিজেদের লজ্জাজনক পরিণতিকে অবধারিত করেছে। তাদের প্রতিটি জুলুম অবিচার জনগণকে ইসলামী আন্দোলনের প্রতি অগ্রসর করেছে। বাতিলের জন্য জনগণের মনে ধিক্কার ও ক্ষোভ ছাড়া আর কিছু নেই। সময়ের ব্যবধানে এই ধিক্কার ও ক্ষোভই জুলুমকারীদের বাংলার জমিনে আশ্রয়হীন করে দিবে।

তিনি সদস্যদের উদ্দেশ্যে বলেন, বাংলার জমিনে ইসলামী আন্দোলন ঐতিহাসিক বাস্তবতার মধ্যে দিয়েই অতিক্রম করছে। এখন প্রয়োজন সর্বোচ্চ চেষ্টা দিয়ে চূড়ান্ত বিজয়ের দিকে অগ্রসর হওয়া। তাই সদস্যদের সর্বোচ্চ মেধা, যোগ্যতা, সাহস, ধৈর্য ও সর্বোপরি মহান আল্লাহর উপর ভরসাকে পুঁজি করে ময়দানে নেতৃত্ব দিতে হবে।

সংশ্লিষ্ট