শনিবার, ০৫ মার্চ ২০১৬

নাটক সাজিয়ে শিবির নেতাকর্মী হত্যাকারীদের কাঁঠগড়ায় দাঁড়াতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, আদর্শিকভাবে ছাত্রশিবিরকে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে সরকার গুম, খুন ও হত্যার পথ বেছে নিয়েছে। এমন কোন বর্বর নৃশংসতা নেই যা এ সরকার নিরীহ জনতার উপর চালায়নি। তারই ধারাবাহিকতায় নাটক সাজিয়ে ঝিনাইদহ শিবির নেতা হাফেজ মো. জাসিম উদ্দিনকে খুন করেছে পুলিশ। নাটক সাজিয়ে শিবির নেতাকর্মী হত্যাকারীদের একদিন কাঁঠগড়ায় দাঁড়াতে হবে। হত্যাকারীদের বাংলার জনগন ক্ষমা করবে না।

তিনি আজ সকাল ১০টায় শিবির নেতা শহীদ হাফেজ মো. জসিম উদ্দিনের শাহাদাতের সর্বোচ্চ মর্যাদা কামনায় ছাত্রশিবির গাজীপুর মহানগরী আয়োজিত দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সেক্রেটারী জেনারেল বলেন, অবৈধভাবে ক্ষমতায় আসার পর থেকেই ছাত্রশিবিরকে দমন করতে বর্বর পন্থা অবলম্বন করে যাচ্ছে সরকার। ইসলমী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রশিবির নেতা ওয়ালীওল্লাহ, মোকাদ্দাস, রাজধানী থেকে হাফেজ জাকির হোসেনকে গুম করে রেখেছে। বহু নেতাকর্মীকে প্রকাশ্য গুলি করে হত্যা করা হয়েছে। গ্রেপ্তারের ২১ দিন গোপন রেখে হত্যা করা হয়েছে ঝিনাইদহের শিবির নেতা হাফেজ মো. জসিম উদ্দিনকে। শহীদেরা জীবন দিয়ে নিজেদের সর্বোচ্চ সফলতায় পৌছে গেছে। কিন্তু মানুষ রুপি হায়েনাদের দেশবাসী কখনোই ভূলে যাবে না।

তিনি আরো বলেন, ছাত্রশিবির দেশ ও ইসলাম রক্ষায় জীবন বাজি রেখে আন্দোলনের কাজ এগিয়ে নিচ্ছে। নেতাকর্মী হত্যা নির্যাতন করে এই আন্দোলনকে দমন করা যাবে না। যারা শিবির নেতাকর্মীদের গুম, খুন করেছে বিশেষ করে নাটক সাজিয়ে শিবির নেতা জসিম উদ্দিনকে হত্যা করেছে সময়ের ব্যবধানে তাদেরকে জনতার কাঁঠগড়ায় দাঁড়াতে হবে। অবিলম্বে হত্যাকারীদের বিচারের আওতায় আনতে হবে। গুম, খুন আর ক্রসফায়ারের নাটক বন্ধ করতে হবে।

তিনি শহীদ হাফেজ মো. জসিম উদ্দিনের শাহাদাতের সর্বোচ্চ মর্যাদা কামনায় দোয়া পরিচালনা করেন।

সংশ্লিষ্ট