রবিবার, ০৬ মার্চ ২০১৬

শহীদ হাফেজ জসিম উদ্দিনের রুহের মাগফিরাত কামনায় বিভিন্ন স্থানে দোয়া মাহফিল অনুষ্ঠিত

শহীদ হাফেজ জসিম উদ্দিনের স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমেই শাহাদাতের বদলা নেয়া হবে

পুলিশের নৃশসংসতায় ঝিনাইদহের শিবির নেতা শহীদ হাফেজ মো. জসিম উদ্দিনের শাহাদাতের সর্বোচ্চ মর্যাদা কামনায় দেশের বিভিন্ন স্থানে দোয়া মাহফিলের আয়োজন করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।দোয়া পূর্ব আলোচনায় শিবির নেতৃবৃন্দ বলেন, শহীদ জসিম উদ্দিন তাঁর শাহাদাতের মাধ্যমে বাংলাদেশের জমিনকে ইসলামী আন্দোলনের জন্য আরো উর্বর করে গেছেন। জসিম উদ্দিনসহ বিগত সময়ে শাহাদাত বরণকারী ভাইয়েরা বাংলাদেশে ইসলামী আন্দোলনকে শক্ত ভিত্তির ওপর দাঁড় করিয়ে গেছেন। আজ বাংলাদেশের মানুষ বিশ্বাস করে, বাংলাদেশে ইসলামী আন্দোলন অকুতোভয় সাহসী তরুণদের হাত ধরে টিকে থাকবে। জালিম সরকার যত ষড়যন্ত্রই করুক না কেন, ইসলামী আন্দোলন তার নিজস্ব গতিতেই পথ চলবে। আজ দেশের লাখো ছাত্রজনতা ছাত্রশিবিরের অন্যায়ের বিরুদ্ধে চলমান ধারাবাহিক আন্দোলনে উদ্বুদ্ধ হয়ে এই সংগঠনের পতাকাতলে শামিল হয়ে সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে। প্রয়োজনে আরও ত্যাগ স্বীকার করবে তবুও লক্ষ্য থেকে এক চুল পরিমাণ পিছু হটবেনা শিবির নেতাকর্মীরা।

রংপুর মহানগরী
শহীদ হাফেজ মো. জসিম উদ্দিনের শাহাদাতের সর্বোচ্চ মর্যাদা কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবির রংপুর মহানগরী শাখা। বিকাল ৪টায় নগরীর এক মিলনায়তনে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোনাজাত পরিচালনা করেন শাখা সভাপতি।

চট্টগ্রাম মহানগরী উত্তর
নগরীর এক মিলনায়তনে শহীদ হাফেজ জসিম উদ্দিনের শাহাদাতের সর্বোচ্চ মর্যাদা কামনায় দোয়া আয়োজন করে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর শাখা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা ও দোয়া পরিচালনা করেন শাখা সভাপতি আবু জাফর।

পাবনা শহর
আলোচনা সভায় ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবির পাবনা শহর শাখা। সকাল ১১টায় নগরীর এক মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোনাজাত পরিচালনা করেন শাখা সভাপতি।

সিলেট জেলা পশ্চিম
শিবির নেতা শহীদ হাফেজ জসিম উদ্দিনের শাহাদাতে সর্বোচ্চ মর্যাদা কামনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবির সিলেট জেলা পশ্চিম শাখা। বিকাল ৩টায় এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

তাছাড়াও দেশের বিভিন্ন স্থানে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

সংশ্লিষ্ট