শনিবার, ২২ এপ্রিল ২০১৭

শহীদ জহির উদ্দিন মুহাম্মদ লিটনের পিতার ইন্তেকালে শিবিরের শোক

ছাত্রশিবিরের ৩৪তম শহীদ জহিরর উদ্দিন মুহাম্মদ লিটনের শ্রদ্ধেয় পিতা আলহাজ্ব নূর হোসাইন সাহেবের এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারী জেনারেল মোবারক হোসাইন বলেন, ছাত্রশিবিরের ৩৪তম শহীদ জহিরর উদ্দিন মুহাম্মদ লিটনের শ্রদ্ধেয় পিতা আলহাজ্ব নূর হোসাইন গত রাত ২:৩০ মিনিটে সাতকানিয়ার ঢেমশা ইউনিয়নের নিজ বাস ভবনে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার এই ইন্তেকালে ছাত্রশিবির একজন শ্রদ্ধাভাজন অভিভাবক থেকে বঞ্চিত হল। প্রিয় সন্তান শহীদ জহির উদ্দিন মুহাম্মদ লিটনকে হারিয়েও তিনি ছিলেন দ্বীনের পথে অটল অবিচল। শহীদের গর্বিত পিতা হিসেবে তিনি ছিলেন ইসলামী আন্দোলনের জন্য অনুপ্রেরণার উৎস। আন্দোলনের প্রতি তার ভালবাসা, উৎসাহ ও দিকনির্দেশনা ছাত্রশিবির নেতাকর্মীরা কোন দিন ভুলবে না। তার ইন্তেকালে ছাত্রশিবিরের সকল জনশক্তি গভীর ভাবে শোকাহত।

আমরা মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, জহির উদ্দিন মুহাম্মদ লিটন ১৯৮৯ সালের ১৭ অক্টোবর চট্টগ্রাম চন্দনাইশ থানার দোহাজারী স্টেশনে ছাত্রলীগ ও ছাত্রসেনার সন্ত্রাসীদের হাতে শাহাদাত বরণ করেন। তিনি সংগঠনের সাথী ও সাতকানিয়া সরকারি কলেজে বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলেন।

সংশ্লিষ্ট