শনিবার, ১০ জুন ২০১৭

সড়ক দূর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিবির নেতা নাজমুল হাসানের ইন্তেকালে শোক প্রকাশ

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রশিবিরের নেতা নাজমুল হাসানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার জোড়াদাহ সাংগঠনিক থানা সভাপতি নাজমুল হাসান গতকাল বিকাল ৪টায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে ছাত্রশিবিরের সকল জনশক্তি আজ গভীর ভাবে শোকাহত। শত প্রতিকূলতার মধ্যেও যোগ্য নেতৃত্বের মাধ্যমে তিনি ইসলামী আন্দোলনের কাজকে অগ্রাধিকার দিয়ে সংগঠনকে এগিয়ে নিয়েছেন। তার ইন্তেকালে সংগঠন একজন নিবেদিত প্রাণ দক্ষ ও মেধাবী নেতৃত্ব থেকে বঞ্চিত হল। এ ক্ষতি অপূরণীয়। ইসলামী আন্দোলনকে এগিয়ে নিতে তার ত্যাগ ও প্রচেষ্টা আমাদের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

আমরা মহান আল্লাহর কাছে তার রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

উল্লেখ্য, নাজমুল হাসানেরর বাড়ি কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানায়। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ১৫/১৬ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। শুক্রবার জোড়াদাহ থেকে মোটরসাইকেলে করে ক্যাম্পাসে ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় তিনি ইন্তেকাল করেন।

সংশ্লিষ্ট