রবিবার, ১৯ নভেম্বর ২০১৭

ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে অন্যায় ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, আজ দুপুর ১২টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে কোন কারণ ছাড়াই রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। এটা কাপুরুষচিত কাজ। যেখানে ছাত্রলীগ সারাদেশে ধর্ষণ ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করে প্রকাশ্য ঘুরে বেড়াচ্ছে সেখানে চিহ্নিত অপরাধিদের গ্রেপ্তার না করে ছাত্রনেতা আকরামুল হাসানকে গ্রেপ্তার করে অবৈধ সরকার ও প্রশাসন নিজেদের দেওলিয়াত্বের প্রকাশ করেছে। একটি ছাত্র সংগঠনের শীর্ষ নেতাকে এভাবে গ্রেপ্তার করে সরকার দেশের রাজনীতিতে আরেকটি ন্যাক্কারজনক নজির স্থাপন করেছে।

নেতৃবৃন্দ বলেন, অবিলম্বে আকরামুল হাসানসহ ইতিপূর্বে গ্রেফতারকৃত ছাত্রদল ও ছাত্রশিবিরের সকল নেতাকর্মীকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। ছাত্রনেতাদের প্রতি এমন অন্যায় আচরণ ছাত্রসমাজ মেনে নেবেনা। নেতৃবৃন্দ ভবিষ্যতে এমন অন্যায় গ্রেপ্তার থেকে বিরত থাকতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।

সংশ্লিষ্ট