২০১৮ সেশনের ছাত্রশিবিরের সেটআপ সম্পন্ন

সভাপতি:মোহাম্মদ ইয়াছিন আরাফাত সেক্রেটারি জেনারেল:মোবারক হোসাইন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ২০১৮ সেশনের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচন ও সেক্রেটারি জেনারেল মনোনয়ন সম্পন্ন হয়েছে। অনলাইনে সারাদেশের সদস্যদের ভোটে কেন্দ্রীয় সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল হিসেবে পুনঃমনোনীত হয়েছেন মোবারক হোসাইন।

মহান বিজয় দিবস উপলক্ষ্যে দেশবাসীকে ছাত্রশিবিরের শুভেচ্ছা

এক যৌথ বিবৃতিতে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, বিজয়ের ৪৬ তম বছর উদযাপন উপলক্ষে আমরা বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের পক্ষ থেকে দেশবাসীকে জানাচ্ছি বিজয় দিবসের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের এই দিনে শ্রদ্ধার সাথে স্বরণ করছি মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের যাদের ত্যাগের বিনিময়ে আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। পাশাপাশি মুক্তিযুদ্ধের বীর শহীদদের রুহের মাগফিরাত ও জান্নাত কামনা করছি।

বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. মীর আকরামুজ্জামানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

শিক্ষার প্রসারে তিনি আমৃত্যু প্রচেষ্টা চালিয়ে গেছেন। ইসলামী শিক্ষার ক্ষেত্রে দৃঢ় অবস্থান ও বিশ্লেষণ মানুষকে উদ্ভুদ্ধ করেছে। শিক্ষা ক্ষেত্রে তার অবদান চির স্বরণীয় হয়ে থাকবে। দেশের ক্রান্তিকালে তার চলে যাওয়া জাতির জন্য অপূরণীয় ক্ষতি। তার ইন্তেকালে আমরা গভীর ভাবে শোকাহত। আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি ও তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি

রাজশাহী থেকে ৬ শিবির নেতাকর্মী গ্রেপ্তার ও জঙ্গি মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ

ছাত্রশিবির রাজশাহী গোদাগাড়ী পৌরসভা শাখার সভাপতিসহ ৬ নেতাকর্মীকে অন্যায় ভাবে গ্রেপ্তার এবং উদ্দেশ্যে প্রণোদিত ভাবে জঙ্গি মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

সড়ক দূর্ঘটনায় শিবির নেতা সাইফুল ইসলাম সাফি’র ইন্তেকালে শোক প্রকাশ

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ছাত্রশিবির কুমিল্লা জেলা উত্তরের চান্দিনা উপজেলা শাখার অফিস সম্পাদক সাইফুল ইসলাম সাফি’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।