যুগান্তরে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ

দৈনিক যুগান্তরে ‘বাংলাদেশে জঙ্গিবাদ বিস্তার, পাকিস্তানি গোয়েন্দা সংস্থা ও জামায়াত জড়িত!’ শীর্ষক প্রতিবেদনে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সিলেটে অন্যায় ভাবে ৭ নেতাকর্মী গ্রেপ্তার ও পুলিশের বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ

সিলেট ফেঞ্চুগঞ্জ থেকে অন্যায় ভাবে ৭ নেতাকর্মীকে গ্রেপ্তার ও তাদেরকে জড়িয়ে পুলিশের বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

স্বাধীনতা-সার্বভৌমত্ব বিরোধী চুক্তি থেকে বিরত থাকার আহবান জানিয়ে ১৪ ছাত্র সংগঠন বিবৃতি

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি- মুহাম্মদ আজিজুল হক, বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি- ইলিয়াস আতহারী, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি- ডা.মামুনুল হাসিব ভূইয়া, জাগপা ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি- সাইফুল আলম, মুসলিম ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি- এস এইচ খান আসাদ, ছাত্রকল্যাণ পার্টির কেন্দ্রীয় সভাপতি- মু. ওমর ফারুক, ছাত্র মিশনের কেন্দ্রীয় সভাপতি- কামরুল ইসলাম সুরুজ, বাংলাদেশ জাতীয় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি- শাওন সাদেকী, ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি- নাসির উদ্দিন, ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি- আবু সাঈদ ফারুক, জাতীয় ছাত্র ফোরামের কেন্দ্রীয় সভাপতি- আবদুল্লাহ আল মাসুদ, জাতীয় ছাত্রপার্টির কেন্দ্রীয় সভাপতি- সোহেল রানা এবং ডেমোক্রেটিক ছাত্র সংসদের কেন্দ্রীয় সভাপতি- আবুল হাশেম মাসুদ।

হঠাৎ করে আল্লামা সাঈদীর আপিল শুনানি উদ্দেশ্যেমূলক-ছাত্রশিবির

হঠাৎ করে বিশ্ব নন্দিত মুফাস্সিরে কুরআন, জামায়াতে ইসলামীর শীর্ষ নেতা, সাবেক সংসদ সদস্য আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীর আপিল শুনানি কার্যতালিকায় আনা উদ্দেশ্যেমূলক উল্লেখ করে এবং এই শুনানির আড়ালে দেশ বিরোধী ষড়যন্ত্র বাস্তবায়ন চেষ্টার নিন্দা জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

গাজীপুর থেকে শিবির কর্মী গ্রেপ্তার ও জঙ্গি মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ

গাজীপুর থেকে অন্যায় ভাবে শিবির কর্মী গ্রেপ্তার ও উদ্দেশ্যে প্রণোদিত ভাবে জঙ্গি মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির