ছাত্রশিবিরকে জড়িয়ে পুলিশ ও বাংলাট্রিবিউন, বিডি নিউজসহ কিছু গণমাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ

সুযোগ পেলেই ইনিয়ে-বিনিয়ে জামায়াত-শিবিরের বিরুদ্ধে কুৎসা রটনা ও অপপ্রচার করা কিছু পুলিশ কর্মকর্তা এবং বাংলা ট্রিবিউন,বিডি নিউজের মত কিছু গণমাধ্যমের মজ্জাগত ব্যাধিতে পরিণত হয়েছে। গতকাল চট্টগ্রামে জঙ্গি সন্দেহে ১৭ জন কে গ্রেপ্তার করে পুলিশ। বাংলাট্রিবিউন এক প্রতিবেদনে পুলিশের বরাত দিয়ে বলেছে, গ্রেপ্তারকৃত বেশির ভাগই ছাত্রশিবিরের সাবেক নেতা ছিল। অন্যদিকে বিডি নিউজও পুলিশের বরাত দিয়ে বলেছে, চট্টগ্রামে আহলে হাদিসের নামে সংগঠিত হওয়ার চেষ্টা করছে জামায়াত-শিবির। তাদের মধ্যে একজন জামায়াতের ও তিন জন শিবিরের সাবেক নেতা। যা সম্পূর্ণ পরস্পর বিরোধী ডাহা মিথ্যাচার

পাঁচ শিবির নেতাকে গ্রেপ্তারের পর অস্বীকার করায় গভীর উদ্বেগ

যশোরে ৫ শিবির নেতাকে গ্রেপ্তারের পর অস্বীকার ও তাদের আদালতে হাজির না করায় উদ্বেগ প্রকাশ এবং অনতিবিলম্বে তাদের সন্ধান দাবী করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

পুলিশ শিয়া মসজিদে হামলার প্রকৃত ঘটনা আড়াল করতে চাইছে

বগুড়ায় শিয়া মসজিদে জঙ্গি হামলার ঘটনায় দায়েরকৃত মামলার অভিযোগ পত্রে পুলিশ কর্তৃক পরিকল্পিত ভাবে ছাত্রশিবিরকে জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

পরিকল্পিতভাবে ছাত্রশিবিরকে জড়িয়ে নিকৃষ্ট অপপ্রচার করেছে কিছু সংবাদমাধ্যম

অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমস’এ পুলিশী অভিযানে নিহত জঙ্গি নেতা মারজানকে জড়িয়ে "শিবির নেতা থেকে জঙ্গি নেতা" শীর্ষক শিরোনামে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

পুলিশের এমন নির্বিচার গ্রেপ্তার জনমনে আতঙ্ক তৈরি করছে

চট্টগ্রাম ষোলশহর থেকে অন্যায় ভাবে ২৭ মেধাবী ছাত্র গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।