প্রশ্নফাঁস শিক্ষা ব্যবস্থা ধ্বংসের গভীর ষড়যন্ত্রের অংশ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, জাতি ধ্বংসের আত্মঘাতি খেলায় মেতে উঠেছে সরকার। নিখুত ভাবে আগামী প্রজন্মকে ধ্বংসের মহাপরিকল্পনা বাস্তবায়ন করে চলেছে তারা। দেশকে পরনির্ভর করতে শিক্ষা ব্যবস্থাকে ধ্বংসে করে দিচ্ছে। প্রশ্নফাঁস শিক্ষা ব্যবস্থা ধ্বংসে গভীর ষড়যন্ত্রের অংশ।

ধৈর্য ও সাহসিকতার সাথে প্রতিটি ছাত্রের কাছে ইসলামের দাওয়াত পৌঁছাতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, ইসলামের অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়ার জন্য বাতিল শক্তি জুলুম, নির্যাতন ও অপপ্রচারের মাধ্যমে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ছাত্রশিবিরের প্রতিটি নেতাকর্মীকে ঈমানী দৃঢ়তা ও চারিত্রিক মাধুর্যতা দিয়ে অপশক্তির সকল বাঁধা মোকাবেলা করতে হবে। আগামী দিনে ধৈর্য ও সাহসিকতার সাথে প্রতিটি ছাত্রের কাছে ইসলামের দাওয়াত পৌঁছাতে হবে।

দেশের শিক্ষা ব্যবস্থা ধ্বংসের চক্রান্ত রুখে দিতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, দেশের চলমান সংকট ও অশান্তির মূল কারণ নীতি ও আদর্শহীন নেতৃত্ব। যারা দেশের সমস্যা সমাধান ও জাতির প্রত্যাশা পূরণে চরমভাবে ব্যর্থ হয়েছে। এরাই এখন শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিতে ষড়যন্ত্র চূড়ান্ত করছে। কিন্তু এ ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না। দেশের শিক্ষা ব্যবস্থা ধ্বংসের চক্রান্ত রুখে দিতে হবে।

মানবিক কারণে শীতার্তদের পাশে দাঁড়ান -শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, তীব্র শীতের প্রকোপে হতদরিদ্র মানুষের কষ্টের সীমা নেই। আর্থিক দুরবস্থার কারণে অনেকেই শীতের গরম কাপড় কিনতে পারছে না। প্রয়োজনীয় শীতবস্ত্র না থাকায় তারা চরম মানবেতর জীবন যাপন করছে। তাই মানবিক কারণে শীতার্তদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

সত্যের পক্ষে নিরন্তর পথ চলা অব্যাহত থাকবে -শিবির সেক্রেটারি জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ইসলামী মূল্যবোধের ভিত্তিতে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে ছাত্রশিবির। কিন্তু এ পথ কন্টকমুক্ত নয়। ইসলামের কথা বললেই জালিমের জুলুম ও নির্যাতনের স্বীকার হতে হবে। এটাই রাসূল সা. এর সুন্নাহ। তাই সকল বাধা মোকাবিলা করেই সত্যের পথে নিরন্তর পথ চলা অব্যাহত থাকতে হবে।