ইসলামী মুল্যবোধই পারে তরুণ প্রজন্মকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে

কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, ছাত্রশিবির ঘুণেধরা এই সমাজ ব্যবস্থার পরিবর্তে ইসলামী মুল্যবোধের ভিত্তিতে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আমাদের লক্ষ্য পরবর্তী প্রজন্মকে ইসলামী মুল্যবোধের আলোকে গড়ে তোলা। কারণ শুধুমাত্র ইসলামী মুল্যবোধই পারে দেশ গড়ার কারিগর তরুণ প্রজন্মকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে।

‘গঠনমূলক পথ চলাই ছাত্রশিবিরের ভিত্তিকে মজবুত করেছে’

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, সমৃদ্ধ জাতি গঠনে আদর্শিক নেতৃত্ব তৈরীর লক্ষ্য নিয়ে ছাত্রশিবির যাত্রা শুরু করেছিল। আমাদের পথচলা আজ বহুদূর পর্যন্ত বিস্তৃত হয়েছে। এ অগ্রযাত্রাকে দমিয়ে দিতে নানা মহল থেকে ষড়যন্ত্র করা হয়েছে। কিন্তু তাদের কোন চক্রান্তই সফল হয়নি। গঠনমূলক পথ চলাই ছাত্রশিবিরের ভিত্তিকে মজবুত করেছে।

শিবির সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সামনে এগিয়ে যাবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, সৎ ও যোগ্য নেতৃত্বের মাধ্যমে একটি সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়া, মানুষের সার্বিক অধিকার প্রতিষ্ঠা করার প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠা হয়েছে ছাত্রশিবিরের। প্রতিষ্ঠার পর থেকেই শত প্রতিকূলতাকে মাড়িয়ে শিবির তার লক্ষ্য পানে এগিয়ে চলছে। আগামী দিনেও শিবির সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সামনে এগিয়ে যাবে।

মুহতারাম ইয়াছিন আরাফাত ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ২০১৭ সেশনের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচন ও সেক্রেটারি জেনারেল মনোনয়ন সম্পন্ন হয়েছে। অনলাইনে সারা দেশের সদস্যদের ভোটে কেন্দ্রীয় সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল হিসেবে মনোনীত হয়েছেন মোবারক হোসেন।

মায়ানমারে গণহত্যার শিকার মুসলমানদের রক্ষায় বিশ্ব সম্প্রদায়কে কার্যকর উদ্যোগ গ্রহণ করতে হবে

মায়ানমার সরকার কর্তৃক রোহিঙ্গা মুসলমানদের গণহত্যা ও নির্যাতনের প্রতিবাদে রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।