বাতিলের ষড়যন্ত্র মোকাবেলা করে ইসলামের বিজয় সুনিশ্চিত করতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, ৯০ শতাংশ মুসলমানের দেশে ইসলামী আন্দোলনের বিরুদ্ধে রাষ্ট্রীয় ভাবে ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। জুলুম,নির্যাতন ও অপপ্রচারের মাধ্যমে তরুণ প্রজন্মকে ইসলাম বিমুখ করা হচ্ছে। ছাত্রশিবিরের নেতাকর্মীদেরকে বাতিলের ষড়যন্ত্র মোকাবেলা করে ইসলামের বিজয়কে সুনিশ্চিত করতে হবে।

অন্তত একটি করে শীতবস্ত্র বিতরণ করুন -শিবির সভাপতি

শীতার্তদের মাঝে প্রত্যেককে একটি করে হলেও শীতবস্ত্র বিতরণের আহবান জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত।

জেরুজালেম রক্ষায় মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, বায়তুল মোকাদ্দাস মুলমানদের প্রথম কেবলা। মুসলমানদের পবিত্র ভুমি বায়তুল মোকাদ্দাসকে অবৈধ ইহুদিবাদী ইসরাইলের হাতে তুলে দিতে চূড়ান্ত পদক্ষেপ গ্রহণ করেছে সাম্রাজ্যজ্যবাদী আমেরিকা। যার প্রতিফলন ঘটেছে আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কর্তৃক জেরুজালেমকে ইসরাইলের রাজধানী হিসেবে স্বীকৃতি দেয়া।এই অবস্থায় কোন মুসলমানের নিরব থাকা উচিৎ নয়। তাই জেরুজালেম রক্ষায় মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হতে হবে।

রক্তে অর্জিত বিজয়কে অর্থবহ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ-শিবির সভাপতি

৪৬ তম মহান বিজয় দিবস উপলক্ষে ছাত্রশিবিরের মাসব্যাপি কর্মসূচি ঘোষণা

সুস্থ সংস্কৃতির বিকাশে মননশীল প্রকাশনা জাতিকে আশান্বিত করবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, দেশের মানুষ নৈতিকতা ধ্বংসকারী অপসংস্কৃতির ভয়াবহ প্রতিফলন দেখতে পাচ্ছে। এই অশুভ প্রভাবে তরুণ সমাজের বিশাল একটি অংশ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। এখন প্রতিটি অভিভাবক তার সন্তানদের নিয়ে চিন্তিত। এ অবস্থায় সুস্থ সংস্কৃতির বিকাশে ছাত্রশিবিরের মননশীল প্রকাশনা জাতিকে আশান্বিত করবে।