খুনের নেশায় উন্মাদ হয়ে গেছে অবৈধ সরকার- ছাত্রশিবির

৪৮ ঘন্টা হরতালের ১ম দিনে রাজধানীসহ সারাদেশে মিছিল অবরোধ, গ্রেফতার ৪২, আহত ১৮

অপশক্তির কবল থেকে দেশ ও ইসলামকে রক্ষা করতে দূর্বার প্রতিরোধ আন্দোলনই এখন একমাত্র পথ -শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, অবৈধ ক্ষমতা চিরস্থায়ী করতে আওয়ামী অপশক্তি দেশ ও ইসলামের বিরুদ্ধে প্রকাশ্য ষড়যন্ত্র করলেও দেশবাসী ধৈর্য্যের সাথে তার মোকাবেলা করে যাচ্ছে।

আওয়ামী সরকার পথ হারিয়েছে- শিবির সভাপতি

আজ ছাত্রশিবিরের মাসিক কেন্দ্রীয় সেক্রেটারিয়েট বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। আজ সকাল ১০টায় রাজধানীর এক মিলনায়তনে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

সময়ের পরিবর্তনে জুলমকারীরা আশ্রয়হীন হয়ে পড়বে

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, অবিচার ও জুলম করে বাংলার জমিন থেকে ইসলামী আন্দোলনকে নির্মূল করতে গিয়ে বাতিল শক্তিগুলো জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। দেশ-বিদেশে তারা এখন নিন্দিত। সময়ের পরিবর্তনে জুলুমকারীরা আশ্রয়হীন হয়ে পড়বে।

সকল রক্ত চক্ষুকে উপেক্ষা করে ছাত্রশিবির মেধাবী ও সৎ নেতৃত্ব তৈরীর কাজ অব্যাহত রাখবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, ছাত্রশিবিরের এগিয়ে চলার প্রতিটি ক্ষেত্রে বাতিলের বাধার মুখোমুখি হতে হয়েছে। কিন্তু পথ চলা থেমে যায়নি। সুতরাং সকল রক্ত চক্ষুকে উপেক্ষা করে ছাত্রশিবির মেধাবী ও সৎ নেতৃত্ব তৈরীর কাজ অব্যাহত রাখবে।

ক্যাম্পাসে ছাত্রলীগ সন্ত্রাসীদের কোন জায়গা হবে না: শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, ক্যাম্পাসে ছাত্রলীগ সন্ত্রাসীদের কোন জায়গা হবে না। এইসব সন্ত্রাসীদের ক্যাম্পাস ছাড়া করেই শিক্ষাঙ্গন সন্ত্রাসমুক্ত করা হবে।

অবৈধ সরকারের জুলুম ও অপপ্রচারের উপযুক্ত জবাব দিতে হবে-শিবির সেক্রেটারী জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, অবৈধ ভাবে ক্ষমতা দখল করার কারণে অবৈধ সরকার দেশ বিদেশে অপমান ও ধিক্কার পেতে পেতে ভারসাম্যহীন হয়ে পড়েছে। তাই অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখেত জুলুম, নাটক ও অপপ্রচারের আশ্রয় নিয়েছে। তিনি ছাত্রশিবির আয়োজিত সদস্য প্রার্থী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে কেন্দ্রীয় সংগঠন ২৪ সেপ্টেম্বর’১৪ থেকে ৩০ সেপ্টেম্বর’১৪ পর্যন্ত সপ্তাহব্যাপী মাছের পোনা অবমুক্ত করন কর্মসূচী গ্রহন করেছে।

সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে কেন্দ্রীয় সংগঠন ২৪ সেপ্টেম্বর’১৪ থেকে ৩০ সেপ্টেম্বর’১৪ পর্যন্ত সপ্তাহব্যাপী মাছের পোনা অবমুক্ত করন কর্মসূচী গ্রহন করেছে।

আওয়ামীলীগ জেনে-বুঝেই স্বাধীনতার চেতনায় কুড়াল মারছে: শিবির সভাপতি

ছাত্রশিবির ফেনী শহর শাখা আয়োজিত মুক্তিযোদ্ধার সন্তানদের সংবর্ধনা ও শিক্ষা উপকরণ প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।