শহীদদের রক্ত এদেশে ইসলামী আন্দোলনের ভিতকে আরো মজবুত করেছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ইসলামী আন্দোলনের সাথে বাতিলের সংঘাত ঐতিহাসিক বাস্তবতা। ইতিহাস স্বাক্ষী যুগে যুগে জালিম শাসকেরা জুলুম নির্যাতন আর হত্যাযজ্ঞ চালিয়ে ইসলামী আন্দোলনকে দমিয়ে দিতে চেয়েছে। কিন্তু সময়ের ব্যবধানে শহীদের রক্ত কথা বলেছে। চূড়ান্ত বিজয় হয়েছে সত্যেরই। শহীদ আব্দুল কাদের মোল্লাসহ নেতৃবৃন্দের শাহাদাত বৃথা যায়নি। তার প্রতিফোঁটা রক্ত এদেশে ইসলামী আন্দোলনের ভিতকে আরও মজবুত করেছে।

সৎ দক্ষ ও দেশপ্রেমিক নেতৃত্ব তৈরীর কাজ করছে ছাত্রশিবির

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেছেন, আমাদের দেশকে সোনার বাংলায় পরিণত করতে সততা ও দক্ষতার সমন্বয়ে গড়া নেতৃত্বের বড় প্রয়োজন। আজকের তরুণ প্রজন্মকে সেভাবে গড়ে তুলতে পারলে তারাই ভবিষ্যতে দেশ থেকে দুর্নীতি, সন্ত্রাস দূর করতে সক্ষম হবে। তাই ছাত্রশিবির সৎ,দক্ষ ও দেশপ্রেমিক নেতৃত্ব তৈরীর কাজ করছে।

ছাত্রলীগের সন্ত্রাসের কাছে সারাদেশে সাধারণ ছাত্ররা জিম্মি হয়ে পড়েছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, একের পর এক নজিরবিহীন অপকর্মের ঘৃন্য উদাহরণ সৃষ্টি করে চলেছে ছাত্রলীগ সন্ত্রাসীরা। এখন পর্যন্ত এসব সন্ত্রাসের দৃষ্টান্তমূলক কোন বিচার হয়নি। উল্টো অস্ত্রধারী সন্ত্রাসীদেরকে প্রশ্রয় দিয়ে তাদেরকে পুরস্কৃত করা হচ্ছে। ফলে ক্যাম্পাস গুলোতে তীব্র অস্থিরতা সৃষ্টি হয়েছে। এখন ছাত্রলীগের সন্ত্রাসের কাছে সারাদেশে সাধারণ ছাত্ররা জিম্মি হয়ে পড়েছে।

ক্ষমতার মোহে অন্ধ সরকার একের পর এক সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, জনগণের ভোটাধিকার হরণকারী জনসমর্থনহীন সরকার অবৈধ ক্ষমতা স্থায়ী করতে হীন কোন ষড়যন্ত্র নেই যা তারা করছে না। আর জনগণের দৃষ্টি ভিন্ন খাতে প্রবাহিত করতে সরকার নাটকের মঞ্চস্থ করে চলেছে। ক্ষমতার মোহে সরকার একের পর এক সাংবিধানিক প্রতিষ্ঠান ধ্বংস করছে।

রোহিঙ্গা সংকট মোকাবেলায় বিশ্ব সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেছেন, বর্তমান মুসলিম বিশ্বের সবচেয়ে বড় সংকট রোহিঙ্গা সমস্যা। যা সারা বিশ্বের মুসলমানদেরকে ব্যথিত করেছে। তাই রোহিঙ্গা সংকট মোকাবেলায় বিশ্ব সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে।