সময়ের অনিবার্য প্রয়োজনেই ছাত্রশিবিরের প্রতিষ্ঠা

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, কোন প্রেক্ষাপট ছাড়া যেমন কোন ঐতিহাসিক ঘটনা জন্ম নেয় না তেমনি কোন প্রয়োজন ছাড়া সংগঠনেরও জন্ম হয় না। ছাত্রশিবিরের প্রতিষ্ঠা ছিল তৎকালীন সময়ের এক অনিবার্য দাবি। আর সময়ের অনিবার্য প্রয়োজনেই ছাত্রশিবির জন্মলাভ করেছে।

দেশকে নেতৃত্ব দেয়ার উপযোগী হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠা ও রক্ষার জন্য প্রয়োজন আদর্শিক নেতৃত্ব তৈরী ও প্রতিষ্ঠা করা। তবেই দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নেয়া সম্ভব। তাই দেশকে নেতৃত্ব দেয়ার উপযোগি হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে।

গণমাধ্যমে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ

দৈনিক যুগান্তর, বিডিনিউজ, এনটিভি অনলাইনসহ কিছু গণমাধ্যমে ‘শিবিরের আস্তানায় নিরব হত্যার কৌশল’ উল্লেখ করে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

শিবির সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সামনে এগিয়ে যাবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, সৎ ও যোগ্য নেতৃত্বের মাধ্যমে একটি সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়া, মানুষের সার্বিক অধিকার প্রতিষ্ঠা করার প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠা হয়েছে ছাত্রশিবিরের। প্রতিষ্ঠার পর থেকেই শত প্রতিকূলতাকে মাড়িয়ে শিবির তার লক্ষ্য পানে এগিয়ে চলছে। আগামী দিনেও শিবির সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সামনে এগিয়ে যাবে।

ছাত্রশিবির জাতির প্রত্যাশা পূরণে ঐতিহাসিক ভূমিকা পালন করে যাবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, আদর্শিক পন্থায় সকল সম্ভাবনাকে সঠিকভাবে কাজে লাগিয়ে সমৃদ্ধ দেশ গঠন ছাত্রশিবিরের লক্ষ্য। একইসাথে তা জাতির প্রত্যাশা। সকল প্রতিকূলতাকে মোকাবেলা করে ছাত্রশিবির জাতির প্রত্যাশা পূরণে ঐতিহাসিক ভূমিকা পালন করে যাবে।