ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে অন্যায় ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সরকারের প্রশ্রয়ে দেশকে খুন ধর্ষণের স্বর্গরাজ্যে পরিণত করেছে ছাত্রলীগ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, ছাত্রলীগের একের পর নৃশংস ও লোমহর্ষক অপকর্মে দেশের মানুষ আজ আতঙ্কিত। ধর্ষণ যেন এক মহামারিতে পরিণত হয়েছে। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়-এর মতো সর্বোচ্চ ডিগ্রী অর্জনের জায়গাও ছাত্রলীগের ধর্ষকদের হাতে নারীরা নিরাপদ নয়। বরং সরকারের প্রশ্রয়ে দেশকে খুন ধর্ষণের স্বর্গরাজ্যে পরিণত করেছে ছাত্রলীগ ।

বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. মীর আকরামুজ্জামানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

শিক্ষার প্রসারে তিনি আমৃত্যু প্রচেষ্টা চালিয়ে গেছেন। ইসলামী শিক্ষার ক্ষেত্রে দৃঢ় অবস্থান ও বিশ্লেষণ মানুষকে উদ্ভুদ্ধ করেছে। শিক্ষা ক্ষেত্রে তার অবদান চির স্বরণীয় হয়ে থাকবে। দেশের ক্রান্তিকালে তার চলে যাওয়া জাতির জন্য অপূরণীয় ক্ষতি। তার ইন্তেকালে আমরা গভীর ভাবে শোকাহত। আমরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি ও তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবিতে ২ জেএসসি পরীক্ষার্থীর মৃত্যুতে শোক প্রকাশ

সকাল সাড়ে ৯টায় বীরগাঁও এলাকা থেকে জেএসসি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকসহ প্রায় ১০০ যাত্রী কৃষ্ণনগর স্কুল অ্যান্ড কলেজের উদ্দেশে যাওয়ার সময় নৌকাটি তীরে ভেরানো সময় হঠাৎ উল্টে গিয়ে ডুবে যায়। এসময় বেশির ভাগ যাত্রী তীরে উঠতে সক্ষম হলেও মৃত্যু হয় ২ শিক্ষার্থীর।

প্রশ্ন ফাঁসের মাধ্যমে শিক্ষাব্যবস্থাকে ধ্বংসের পায়তারা করছে সরকার

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, দেশের শিক্ষাব্যবস্থা নিয়ে সর্ব মহলে প্রশ্ন উঠেছে। মেডিকেল, বিশ্ববিদ্যালয়সহ গুরুত্বপূর্ণ শিক্ষা প্রতিষ্ঠানগুলোর ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হচ্ছে। মেধাবীরা আজ সকল ক্ষেত্রে বঞ্চিত হচ্ছে। যা শিক্ষাব্যবস্থার জন্য ভয়াবহ বিপর্যয়েরই নামান্তর। যার প্রভাব জাতীয় রাজনীতিতে পরিলক্ষিত হচ্ছে। তাই জাতীয় রাজনীতির গুনগত পরিবর্তন সাধনের জন্য ছাত্র রাজনীতিতে মেধা চর্চার বিকল্প নাই।