মাহে রমজানের নসিহাত

শহীদি কাফেলার প্রিয় ভাইয়েরা, আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। মাহে রমজান মুসলিম জাতির প্রতি মহান আল্লাহর সীমাহীন অনুকম্পা ও অনুদান। রহমত, মাগফিরাত ও নাজাতের বার্তা নিয়ে পবিত্র মাহে রমজান আমাদের নিকট সমাগত।

মাহে রমজানের স্বাগত র‌্যালী থেকে শিবির কর্মীদের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

মাহে রমজানের স্বাগত র‌্যালী থেকে কর্মী গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

যুব সমাজের ভয়াবহ অবক্ষয় রোধে নৈতিক শিক্ষার বিকল্প নেই

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, দেশে যুব সমাজের অবক্ষয় ভয়ঙ্কর রুপ ধারণ করেছে। ফলে একের পর এক বিভৎস ঘটনা প্রত্যক্ষ করতে হচ্ছে জাতিকে। এই অবক্ষয়ের মূল কারণ অনৈতিকার প্রসার। সুতরাং যুব সমাজের ভয়াবহ অবক্ষয় রোধে নৈতিক শিক্ষার বিকল্প নেই।

আল্লামা সাঈদীকে নিয়ে ষড়যন্ত্র করলে গোটা দেশ গর্জে উঠবে - শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, দেশবাসী তাদের প্রাণপ্রিয় ব্যক্তিত্ব আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তির প্রহর গুনছে। আল্লামা সাঈদীকে নিয়ে নতুন করে ষড়যন্ত্র করলে গোটা দেশ গর্জে উঠবে।

মেধা ও নৈতিকতার সমন্বয় না থাকায় জাতি আজ বঞ্চিত

দেশকে এগিয়ে নেয়ার প্রধান হাতিয়ার মেধাবী ছাত্রসমাজ। কিন্তু বাংলাদেশে মেধার সংকট নেই, অভাব শুধু সৎ ও যোগ্য নেতৃত্বের। যারা রাষ্ট্র পরিচালনা করছেন তারা নিঃসন্দেহে মেধাবী। কিন্তু নৈতিকতাহীন এসব মেধাবী দুর্নীতিবাজদের কারণে সারা বাংলা আজ দুর্নীতি আর অপশাসনের উপত্যকায় পরিণত হয়েছে। বহু রক্তের বিনিময়ে অর্জিত দেশ তার লক্ষ্যপানে এগিয়ে যেতে ব্যর্থ হয়েছে মেধাবীদের নৈতিকতা বিসর্জন দেয়ার কারণে। মেধা ও নৈতিকতার সমন্বয় না থাকায় জাতি আজ নিগৃহীত ও নিন্দিত। তাই জাতি এখন আর শুধু মেধাবী দেখতে চায় না।