সাবেক কেন্দ্রীয় সভাপতি আ ন ম শামুসল ইসলামকে কারাগারে পাঠানোয় ছাত্রশিবিরের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর, সাবেক সংসদ সদস্য, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগড়া) আসনের জামায়াত মনোনিত প্রার্থী আ ন ম শামসুল ইসলামকে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সিরাজগঞ্জে অনৈতিকভাবে নেতা-কর্মীদের গ্রেপ্তারে নিন্দা ছাত্রশিবিরের

সিরাজগঞ্জ থেকে নিরপরাধ শিবির কর্মীদের গ্রেপ্তার ও উদ্দেশ্যে প্রণোদিত ভাবে অস্ত্র মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করে সকল ছাত্র সংগঠনের অংশগ্রহণে ডাকসু নির্বাচনের দাবি জানিয়ে ছাত্রশিবিরের বিবৃতি

সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করে সকল ছাত্র সংগঠনের অংশগ্রহণে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের দাবি জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তরের কার্যালয়ে পুলিশি তান্ডবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

তল্লাশির নামে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর শাখার কার্যালয়ে পুলিশি তান্ডবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

রাজধানীতে বিমান বন্দর থেকে অন্যায় ভাবে শিবির নেতাকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

রাজধানীতে শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখার সভাপতি শাফিউল আলমকে অন্যায় ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

ছাত্রশিবির রংপুর মহানগরীর সাবেক সভাপতিকে গ্রেপ্তার ও জঙ্গি মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ

দিনাজপুর থেকে অন্যায় ভাবে ছাত্রশিবির রংপুর মহানগরীর সাবেক সভাপতি ও কার্যকরী পরিষদ সদস্য রাজিবুর রহমান পলাশকে গ্রেপ্তার ও উদ্দেশ্যে প্রণোদিত ভাবে জঙ্গি মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

চট্টগ্রাম থেকে অন্যায় ভাবে ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার এবং অস্ত্র উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ

চট্টগ্রাম ভুজপুর থেকে অন্যায় ভাবে ৫নেতাকর্মীকে গ্রেপ্তার এবং তাদের জড়িয়ে পুলিশের অস্ত্র উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

দেশবাসীকে ছাত্রশিবিরের ঈদুল আজহার শুভেচ্ছা

এক যৌথ শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, ত্যাগ-কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত। এই প্রেরণা আমাদেরকে হিংসা, বিদ্বেষ, লোভ, লালসা, পাপ-পঙ্কিলতা পরিত্যাগ করার ও সকল ভেদাভেদ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হওয়ার শিক্ষা দেয়। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত হয়ে সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিকসহ সার্বিক বৈষম্য দূর করে একটি শোষণ মুক্ত ন্যায় ভিত্তিক সমাজ গঠনের জন্য অনুপ্রেরণা যোগায়।

সড়ক দূর্ঘটনায় শিবির নেতা ইব্রাহিম খলিলের ইন্তেকালে শিবিরের শোক

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ছাত্রশিবির লক্ষীপুর জেলা শাখার সেক্রেটারি ইব্রাহিম খলিলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

নির্বিচারে গ্রেপ্তারে ১২টি ছাত্র সংগঠনের গভীর উদ্ধেগ প্রকাশ করে যৌথ বিবৃতি

নেতৃবৃন্দ বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের দেশ গড়ার কারিগর। তাদের সার্বিক নিরাপত্তা ও সুবিধা দেয়ার কথা সরকারেই। কিন্তু জীবনের নিরাপত্তা চাইতে গিয়ে কোমলমতি শিক্ষার্থীরা সরকারের ইন্ধনে যে বর্বরতার শিকার হচ্ছে তা অকল্পণীয়। শিক্ষার্থীদের উপর প্রতিটি আঘাত প্রতিটি মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। এমন বর্বরতা অব্যাহত রাখলে ছাত্রজনতার ক্ষোভের বিষ্ফোরণ ঘটতে পারে। কোমলমতি শিক্ষার্থীরা জাতিকে দেখিয়ে দিয়েছে যে সমাজের রন্ধ্রে রন্ধ্রে কিভাবে অনিয়ম দূর্নীতির প্রসার হয়েছে। রাষ্ট্রের বড় বড় কর্তা ব্যক্তিরাই কিভাবে আহন লঙ্ঘন করে চলেছেন। কোমলমতি শিক্ষার্থীদের পাশে দেশের আপামর ছাত্রসমাজ দাঁড়িয়েছে। যেখানে পুরো ছাত্র সমাজ তাদের পাশে দাঁড়িয়েছে সেখানে তাদের পেছনে সন্ত্রাসী ছাত্রলীগকে লেলিয়ে দেয়া হয়েছে। পুলিশ দিয়ে গুলি টিয়ারসেল লাঠিচার্জ ও গ্রেপ্তার করা হচ্ছে। যা গভীর উদ্ধেগের বিষয়।