ঢাকা মহানগরী পূর্ব শাখার সদস্য আসাদুজ্জামান তালুকদারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখার সদস্য আসাদুজ্জামান তালুকদারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

ছাত্রশিবির কুমিল্লা জেলা উত্তরের সাবেক সভাপতি, আব্দুল ওহাব ভূইয়া এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কুমিল্লা জেলা উত্তরের সাবেক সভাপতি, ফেনী আল-জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদ্রাসার সহকারী অধ্যাপক, বাংলাদেশ জামায়াতে ইসলামী ফেনী শহর শাখার নায়েবে আমীর, আব্দুল ওহাব ভূইয়া এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

১৭২ তম শহীদ আব্দুল আজিজের ছোট ভাই সাবেক সাথী আহসান উল্যাহ’র ইন্তেকালে গভীর শোক

ছাত্রশিবিরের ১৭২ তম শহীদ আব্দুল আজিজের ছোট ভাই সাবেক সাথী আহসান উল্যাহ’র ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

কুয়েট থেকে অন্যায় ভাবে ৪ নেতাকর্মী গ্রেপ্তার, পুলিশের বানোয়াট বক্তব্য ও নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শাখা ছাত্রশিবিরের সেক্রেটারিসহ ৪ নেতাকর্মীকে গ্রেপ্তার, তাদেরকে জড়িয়ে পুলিশের বানোয়াট বক্তব্য এবং অস্ত্র উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

৫ দিন পেরিয়ে গেলেও আদালতে হাজির না করায় উদ্বেগ প্রকাশ এবং তার সন্ধান দাবী

রাজধানী থেকে ছাত্রশিবির ৪১নং ওয়ার্ড সভাপতি ও কবি নজরুল সরকারী কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র শাহাদাত হোসাইনকে গ্রেপ্তারের পর ৫ দিন পেরিয়ে গেলেও আদালতে হাজির না করায় উদ্বেগ প্রকাশ এবং অনতিবিলম্বে তার সন্ধান দাবী করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

অনশনে থাকা শিক্ষকদের যৌক্তিক দাবী মেনে নেয়ার আহবান

গত আট দিন ধরে চলা সরকার কতৃক স্বীকৃতপ্রাপ্ত সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এমপিওভুক্তির দাবিতে আন্দোলনরত শিক্ষকদের যৌক্তিক দাবী মেনে নেয়ার আহবান জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

২০১৮ সেশনের ছাত্রশিবিরের সেটআপ সম্পন্ন

সভাপতি:মোহাম্মদ ইয়াছিন আরাফাত সেক্রেটারি জেনারেল:মোবারক হোসাইন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ২০১৮ সেশনের জন্য কেন্দ্রীয় সভাপতি নির্বাচন ও সেক্রেটারি জেনারেল মনোনয়ন সম্পন্ন হয়েছে। অনলাইনে সারাদেশের সদস্যদের ভোটে কেন্দ্রীয় সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল হিসেবে পুনঃমনোনীত হয়েছেন মোবারক হোসাইন।

চট্টগ্রাম ও লালমনিরহাটে ছাত্রশিবিরের বিজয় র‌্যালীতে পুলিশ এবং ছাত্রলীগের হামলা গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, মহান বিজয় দিবসের শান্তিপূর্ণ র‌্যালীতে হামলা চালিয়ে পুলিশ ও ছাত্রলীগ দেশ, স্বাধীনতা ও বিজয় দিবসের চেতনার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। বিজয় র‌্যালীতে হামলা চেতনা ব্যবসায়ীদের মুখোশ জাতির সামনে উন্মোচিত করে দিয়েছে। ৪৬তম মহান বিজয় দিবস উদযাপনে ছাত্রশিবির সকাল সাড়ে ৮টায় নগরীর লালদিঘী মোড় এলাকা থেকে শান্তিপূর্ণ র‌্যালী শুরু করলে পেছন থেকে বিনা উস্কানীতে পুলিশ- ছাত্রলীগ যৌথ ভাবে হামলা চালায়। তাদের এই যৌথ বর্বও হামলায় অর্ধ শতাধিক নিরপরাধ ছাত্র আহত ও ২৪ জনকে আটক করা হয়। অন্যদিকে লালমনিরহাটেও বিজয় দিবসের শান্তিপূর্ণ র‌্যালীতে হামলা চালিয়ে ৫জন নিরপরাধ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। জাতির এই মহান দিনটিতেও পুলিশি এবং ছাত্রলীগ তাদের দায়িত্বহীনতা ও সন্ত্রাসী আচরণ সংযত করতে পারেনি। বিজয় দিবসের শান্তিপূর্ণ র‌্যালীতে হামলা ও ছাত্রদের গ্রেপ্তার করে সেবাদাস পুলিশ ও সরকারের পেটুয়া বাহিনী ছাত্রলীগ বিজয় দিবসের মর্যাদাকে ভূলুন্ঠিত করেছে। তারা প্রমাণ করেছে মুখে চেতনার কথা বললেও অন্তরে তাদের দেশপ্রেম নেই। এদেশের ছাত্রসমাজ বিজয়ের চেতনাকে ধারণ করে দেশ প্রেমে উজ্জিবিত হয়ে সমৃদ্ধ বাংলাদেশ গঠনে এগিয়ে যাক এটি তারা চায় না। তারা বিদেশী রাষ্ট্রের করদ রাজ্যে তাবেদার হয়ে থাকতে চায়।

মহান বিজয় দিবস উপলক্ষ্যে দেশবাসীকে ছাত্রশিবিরের শুভেচ্ছা

এক যৌথ বিবৃতিতে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, বিজয়ের ৪৬ তম বছর উদযাপন উপলক্ষে আমরা বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের পক্ষ থেকে দেশবাসীকে জানাচ্ছি বিজয় দিবসের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের এই দিনে শ্রদ্ধার সাথে স্বরণ করছি মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের যাদের ত্যাগের বিনিময়ে আমরা একটি স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। পাশাপাশি মুক্তিযুদ্ধের বীর শহীদদের রুহের মাগফিরাত ও জান্নাত কামনা করছি।

ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে অন্যায় ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।