মায়ানমারে গণহত্যার শিকার মুসলমানদের রক্ষায় বিশ্ব সম্প্রদায়কে কার্যকর উদ্যোগ গ্রহণ করতে হবে

মায়ানমার সরকার কর্তৃক রোহিঙ্গা মুসলমানদের গণহত্যা ও নির্যাতনের প্রতিবাদে রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বিচক্ষণতার সাথে পরিস্থিতি মোকাবেলা করে লক্ষ্যপানে এগিয়ে যেতে হবে

ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, ছাত্রশিবির বরাবরই রাজনৈতিক ও রাষ্ট্রীয় জুলুম নির্যাতনের শিকার হয়ে চলেছে। কিন্তু কোন বাধাই ছাত্রশিবিরের অগ্রযাত্রাকে দমিয়ে দিতে পারেনি। এখন ষড়যন্ত্রের ডাল পালা আরও বিস্তৃত হয়েছে। তাই বিচক্ষণতার সাথে পরিস্থিতি মোকাবেলা করে লক্ষ্যপানে এগিয়ে যেতে হবে।

সড়ক দূর্ঘটনায় নিহত ছাত্রশিবির কুমিল্লা মহানগরী সভাপতি ডা. মোজাম্মেল হকের রুহের মাগফিরাত কামনায় সারাদেশে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সড়ক দূর্ঘটনায় নিহত ছাত্রশিবির কুমিল্লা মহানগরী সভাপতি ডা. মোজাম্মেল হকের রুহের মাগফিরাত কামনায় সারাদেশে দোয়া মাহফিল অনুষ্ঠিত শোককে শক্তিতে পরিনত করে ডা. মোজাম্মেল হকের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে

সরকারের জুলুম নির্যাতনে মানুষ অতিষ্ট হয়ে উঠেছে

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, সরকার ৫ জানুয়ারি তামাশার নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে জাতির ঘাড়ে জগদ্দল পাথরের মত চেপে বসেছে। সরকারি পৃষ্ঠপোষকতায় সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদ লালনের কারণে দেশবাসী অতিষ্ট হয়ে উঠেছে। পুলিশ প্রকৃত সন্ত্রাসীদের গ্রেফতার না করে রাজধানীসহ সারাদেশে সাধারণ ছাত্রদের গ্রেফতার করছে।

গ্রেপ্তারের পর গুম রেখে রাতের আঁধারে হত্যার উদ্দেশ্যে দুই শিবির নেতার পায়ে গুলি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ

যশোরে অন্যায় ভাবে দুই শিবির নেতা ইসরাফিল হোসেন ও রুহুল আমিনকে গ্রেপ্তারের পর পুলিশ কর্তৃক রাতের আধাঁরে হত্যার উদ্দেশ্যে তাদের পায়ে গুলি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সরকার পরিকল্পিত ভাবে ছাত্রশিবিরকে জঙ্গিবাদের সাথে জড়ানোর চেষ্টা করছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, দেশ থেকে জঙ্গিবাদকে নির্মূলের বদলে তা নিয়ে অপরাজনীতি করে যাচ্ছে সরকার। জনগণকে বিভ্রান্ত এবং রাজনৈতিক ফায়দা হাসিল করতে সরকার পরিকল্পিত ভাবে ছাত্রশিবিরকে জঙ্গিবাদের সাথে জড়ানোর চেষ্টা করছে।

ঝিনাইদহে জঙ্গিদের মুখোশ উন্মোচন হওয়ার সাথে সাথে ঘাতক পুলিশ সদস্যদের মুখোশও উন্মোচন হয়ে গেছে

ঝিনাইদহে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা স্বীকারোক্তি আদায়, পরপর ৮ মেধাবী ছাত্রকে পুলিশকর্তৃক গুলি করে হত্যার প্রতিবাদ ও গুমকৃত নেতাদের মুক্তির দাবীতে রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

পুলিশ কর্তৃক ঝিনাইদহে দুই শিবির নেতা হত্যার প্রতিবাদে রাজধানীসহ সারাদেশে তাৎক্ষণিক বিক্ষোভ সমাবেশ

গ্রেপ্তারের ১৫ দিন পর ঝিনাইদহের দুই শিবির নেতাকে পুলিশ কর্তৃক নির্মমভাবে গুলি করে হত্যার প্রতিবাদে রাজধানীসহ সারাদেশে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

অপপ্রচার বন্ধ করে নেতাদের সন্ধান ও মুক্তি না দিলে কঠোর কর্মসূচি ঘোষনা করা হবে

ঢাকায় আটক ঝিনাইদহের ৪ শিবির নেতার সন্ধান, গুপ্তহত্যার সাথে ছাত্রশিবিরকে জড়িয়ে পরিকল্পিত মিথ্যাচার বন্ধ এবং গণগ্রেপ্তারে আটক নেতাকর্মীদের মুক্তির দাবীতে পূর্ব ঘোষিত বিক্ষোভ কর্মসূচি সফল করতে রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

গুম গণগ্রেপ্তার অপপ্রচার করে সরকার গুপ্তহত্যা ধামাচাপা দিতে চাইছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, গুপ্তহত্যাসহ সকল রাষ্ট্রীয় অরাজকতায় সরকারের সম্পৃক্ততা জনগণের সামনে প্রকাশ হয়ে গেছে। তাই গুম, গণগ্রেপ্তার, অপপ্রচার করে সরকার গুপ্তহত্যা ধামাচাপা দিতে চাইছে।