কোরআন হাদিসের চর্চা থেকে দূরে থাকার কারণেই সর্বত্র অবক্ষয় অশান্তি ছড়িয়ে পড়েছে-শিবির সভাপতি

তিনি আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে আয়োজিত সদস্য ও সাথীদের আয়াত হাদিস প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরী সভাপতি শাফিউল আলমের সভাপতিত্বে ও সেক্রেটারি মাছুম তারিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আইন সম্পাদক রিয়াজ উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, মহানগরী বায়তুলমাল সম্পাদক আহমদ হুসাইন, অফিস সম্পাদক হাবিবুল্লাহ নোমান, প্রশিক্ষণ সম্পাদক শফিউল্লাহ, প্রচার সম্পাদক মোস্তফা হুসাইন প্রমুখ।

কোমলমতি শিক্ষার্থীরা জাতির বিবেককে জাগ্রত করেছে -শিবির সভাপতি

তিনি আজ কুমিল্লার নাঙ্গলকোটে ছাত্রশিবির লাঙ্গলকোট উপজেলার উদ্যোগে স্কুল ছাত্রদের মাঝে গাছের বিতরণ ও রোপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ছাত্রশিবির নাঙ্গলকোট উপজেলা উত্তর সভাপতি হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা দক্ষিণের সভাপতি জুবায়ের ফয়সাল, কুমিল্লা মহানগরী সেক্রেটারি শাহাদাত হোসেন, নাঙ্গকোট সদর উপজেলা সভাপতি ইব্রাহিম ফয়সাল, লাঙ্গলকোট উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সেক্রেটারি আনোয়ার হোসেন, বিশিষ্ট শিক্ষক আফজাল হোসেন মিয়াজী, কুমিল্লা জেলা দক্ষিণের প্রচার সম্পাদক আশেক এলাহিসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সরকারের জুলুম নির্যাতন থেকে কেউই রেহাই পাচ্ছে না -শিবির সভাপতি

তিনি আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের ষান্মাষিক সেক্রেটারিয়েট বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। এতে আরও উপস্থিত ছিলেন সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় দাওয়া সম্পাদক শাহ মাহফুজুল হক, কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক সালাউদ্দীন আইয়ুবীসহ সেক্রেটারিয়েট সদস্য বৃন্দ।

ইসলামী সমাজ বিনির্মাণে সৎ ও যোগ্য প্রার্থীর পক্ষে জনমত গড়ে তুলুন-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, সামর্থ ও সুযোগ থাকার পরও একটি সমৃদ্ধ সোনার বাংলা জনগণ পায়নি। কিন্তু ইসলামী সমাজ ছাড়া কাঙ্খিত সোনার বাংলা কখনোই সম্ভব নয়। তাই ইসলামী সমাজ বিনির্মাণে সৎ ও যোগ্য প্রার্থীর পক্ষে জনমত গড়ে তুলুন।

বন্যায় বিপর্যস্ত মানুষকে রক্ষায় দ্রুত ব্যবস্থা নিন-শিবির সেক্রেটারি জেনারেল

তিনি গতকাল মৌলভীবাজারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে এ আহবান জানান। এ সময় কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক আব্দুল জলিল আকন্দ, কুমিল্লা মহানগরী সভাপতি হাবীবুর রহমান মজুমদার, মৌলভীবাজার শহর শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সেক্রেটারি মিসবাউল হাসান,

সরকারের গ্রেপ্তার নির্যাতনে অসংখ্য পরিবারে ঈদ আনন্দ ম্লান হয়ে গেছে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, ঈদ সবার জন্য খুশি আনন্দের বার্তা নিয়ে আসলেও অপশাসনের কারণে সবার জন্য তা আনন্দময় হয়নি। সরকারের গ্রেপ্তার নির্যাতনে অসংখ্য পরিবারে ঈদের আনন্দ ম্লান হয়ে গেছে।

দূর্নীতি ও মাদককে সমাজ থেকে বিদায় জানাতে মেধাবীদের বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে

তিনি আজ সকাল ১০টায় ছাত্রশিবির কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার উদ্যোগে নাঙ্গলকোটের স্থানীয় এক মিলনায়তনে এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা জেলা দক্ষিণ সভাপতি জোবায়ের ফয়সাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর সেক্রেটারি শাহাদাত ইবনে সালেহ, বান্দরবান জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি হারুনুর রশিদ, পেরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সহিদ উল্লাহ মিয়াজী, নাঙ্গলকোট উপজেলা উত্তর জামায়াতের আমীর এস,এম মহিউদ্দীন, নাঙ্গলকোট দক্ষিণ জামায়াতের সেক্রেটারি জামাল উদ্দিন, উত্তর জামায়াতের সেক্রেটারি মাওলানা ইউসুফ আলী প্রমূহ।

রমজানের পবিত্রতা রক্ষা ও সুষ্ঠ ভাবে রোজা পালনের ব্যবস্থা গ্রহণ করতে হবে-ছাত্রশিবির

র‌্যালি পরবর্তী সমাবেশে শিবির নেতারা বলেন, শুধু মুসলমান নয় বরং মানবজাতির জন্য সর্বশ্রেষ্ঠ গ্রন্থ আল কোরআন। মহাগ্রন্থ আল কোরআন রমজান মাসে নাজিল হয়েছে। কুরআন থেকে হেদায়াত লাভ ও সমাজে কুরআনের আইন প্রতিষ্ঠার জন্য যে মনমানসিকতা ও চরিত্রের প্রয়োজন, সেই মন ও চরিত্র সৃষ্টির জন্য আল্লাহ তায়ালা মাহে রমজানের রোজা পালনকে আমাদের জন্য ফরজ করেছেন। আল কোরআনের কল্যাণময় জীবন ধারা শুধু একটি মাসেই অনুস্বরণের বিষয় নয়। বরং জীবনের প্রতিটি ক্ষেত্রে কোরআনের বিধানকে প্রাধান্য দিতে হবে। তাই রমজান মাসকে প্রশিক্ষণের মাস হিসেবে গ্রহণ করে সার্বিক জীবনে কুরআনের অনুস্বরণকারী হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। একই সাথে কুরআনের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার শপথ গ্রহণ করতে হবে।

জাতির কল্যাণ সাধনই হবে মেধাবীদের লক্ষ্য : শিবির সভাপতি

তিনি আজ ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী দক্ষিণের উদ্যোগে আয়োজিত এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।মহানগরী সভাপতি রফিকুল হাসান লোদীর সভাপতিত্বে ও সেক্রেটারি ইমরানুল হকের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিতর্ক সম্পাদক কামরুল হাসান,মহানগরী অফিস মু.হাসনাত, আইন সম্পাদক মু.ইউসুফ, কলেজ সম্পাদক সাব্বির আহমদ, স্কুল সম্পাদক হামিদ আজাদসহ মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বাতিলের অপতৎপরতা আদর্শ দিয়ে মোকাবেলা করতে হবে

তিনি আজ ছাত্রশিবির ঢাকা জেলা দক্ষিণ ও মুন্সিগঞ্জ জেলার সদস্য শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ঢাকা জেলা দক্ষিণ সভাপতি আমিনুল ইসলামের পরিচালনায় ও মুন্সিগঞ্জ জেলা সভাপতি আব্দুল গাফফারের ব্যবস্থাপনায় শিক্ষা শিবিরে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় সভাপতি ডা: ফখরুদ্দিন মানিক, কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক মো. রাশেদুল ইসলাম ও ঢাকা মহানগরী পূর্বের সভাপতি সোহেল রানা মিঠুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।