ইসলামের সুমহান বাণী প্রতিটি ছাত্রের নিকট পৌঁছাতে হবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, বাঁধা বিপত্তি ইসলামী আন্দোলনে স্বাভাবিক ঘটনা। যারা আল্লাহর উপর ভরসা রেখে চির সত্য আদর্শকে ধারণ করেছে তারা সব বাঁধা মোবাবেলা করার ক্ষমতা রাখে। সুতরাং সকল বাঁধা বিপত্তি মোকাবেলা করেই ইসলামের সুমহান বাণী প্রতিটি ছাত্রের নিকট পৌঁছাতে হবে।

ইসরাইলের বর্বরতা বন্ধে বিশ্ব সম্প্রদায়কে কার্যকর উদ্যোগ নিতে হবে- ছাত্রশিবির

ইসরাইলের বর্বরতা বন্ধে বিশ্ব সম্প্রদায়কে কার্যকর উদ্যোগ নিতে হবে-ছাত্রশিবির মুসলমানদের প্রথম কিবলা, পবিত্র আল আকসা মসজিদে ইহুদীবাদী ইসরাইলের হামলা, নামাজ নিষিদ্ধকরণ ও নিরপরাধ মুসলমানদের হত্যার প্রতিবাদে রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রশিবির।

মেধাবীদের দেশ গড়ার প্রত্যয় গ্রহণ করতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, দেশ পরিচালনার জন্য নেতার অভাব নেই কিন্তু নৈতিকতা ও যোগ্যতা সম্পন্ন নেতৃত্বের বড় অভাব। আর এই অভাবই দেশকে কাঙ্খিত মানে পৌছাতে দিচ্ছে না। তাই দেশের এই ক্রান্তি লগ্নে নৈতিকতা সম্পন্ন ক্যারিয়ার গঠনের মাধ্যমে মেধাবীদের দেশ গড়ার প্রত্যয় গ্রহণ করতে হবে ।

এইচএসসি, আলিম ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তসহ উত্তীর্ণ শিক্ষার্থীদের প্রাণঢালা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। জীবনের একটি গুরুত্বপূর্ণ ধাপ সাফল্যের সাথে অতিক্রম করলে তুমি। আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন গ্রহণ করো। জানি, তোমার খুশিতে অংশগ্রহণ করার সাধ্য কারো নেই, শুধু সেই আনন্দের গভীরতাটুকুই উপলব্ধি করা সম্ভব। তাই আমরাও তোমার এহেন সাফল্যে গৌরবান্বিত এবং আশান্বিত। এটাই তো চেয়েছি আমরা। জীবনের প্রতিটি সিঁড়ি এভাবেই একের পর এক টপকে যেতে হবে। সে স্বপ্ন ও প্রত্যয় তোমার চোখে-মুখে অঙ্কিত হয়ে উঠেছে। এখন দেশের শীর্ষস্থানীয় শিক্ষা প্রতিষ্ঠানগুলো তোমার পদচারণায় ও কলকাকলিতে মুখরিত হয়ে ওঠার অপেক্ষায় রয়েছে।

ক্ষমতার লিপ্সায় রাষ্ট্রীয় স্তম্ভ গুলো ধ্বংসের অপচেষ্টা চালানো হচ্ছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, সরকার দেশে গণতান্ত্রিক পন্থাকে বিদায় জানিয়ে এক দলীয় শাসন কায়েম করেছে। ষড়যন্ত্র ও জোর করে ক্ষমতায় থাকাই তাদের একমাত্র লক্ষ্য। তাই ক্ষমতার লিপ্সায় রাষ্ট্রীয় স্তম্ভ গুলোকে ধ্বংস করার অপচেষ্টা করছে সরকার।

ঐক্যবদ্ধ প্রচেষ্টা ছাড়া সমৃদ্ধ দেশ গড়া সম্ভব নয়

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, সমৃদ্ধ সোনার বাংলা গঠন এদেশের মানুষের প্রত্যাশিত হলেও তার দিন দিন দূরহ হয়ে পড়ছে। এর মূল কারণ অনৈক্য। ঐক্যবদ্ধ প্রচেষ্টা ছাড়া সমৃদ্ধ দেশ গড়া সম্ভব নয়।

ত্যাগ ও কুরবানীই রমজানের মূল শিক্ষা

ত্যাগ ও কুরবানীই রমজানের মূল শিক্ষা। তিনি আজ ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখার উদ্যোগে এতিমদের সাথে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শাখা সভাপতি এস এম মিঠুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক শাহ মাহফুজুল হক।

দেশ ও জাতির কল্যাণই হবে মেধাবীদের লক্ষ্য

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, একজন মেধাবী একটি দেশের সম্পদ। দেশ ও জাতির কল্যানই হবে মেধাবীদের লক্ষ্য।

বদর যুদ্ধের চেতনায় ইসলামের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, বাতিল শক্তির কালো থাবা থেকে ইসলামকে রক্ষা করতে বদরের চেতনাকে ধারণ করতে হবে। বদর যুদ্ধের চেতনায় ইসলামের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে।

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে শিবির নিরলসভাবে কাজ করে যাচ্ছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ঘূর্ণিঝড়ের এত দিন পরেও ক্ষতিগ্রস্ত মানুষেরা মানবেতর জীবন যাপন করছে। যা মেনে নেয়া যায় না। অবিলম্বে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো জরুরি। ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে শিবির নিরলসভাবে কাজ করে যাচ্ছে।