ইসলামী রাষ্ট্রে অমুসলিম নাগরিকদের নিরাপত্তা ও অধিকার নিশ্চিত করা হয়েছে-শিবির সেক্রেটারি জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেছেন, ইসলাম একটি পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। যা শুধু মুসলমান নয় বরং সকল শ্রেণী পেশা ও ধর্মের মানুষের জন্যই প্রযোজ্য। রাষ্ট্রীয়ভাবে প্রতিষ্ঠিত ও কার্যকর হওয়ার মাধ্যমেই ইসলামের পূর্ণাঙ্গ রূপ প্রকাশ পায়। ইসলামী রাষ্ট্র ব্যবস্থায় অমুসলিমদের সর্বোচ্চ নিরাপত্তা অধিকার ও মর্যাদা নিশ্চিত করা হয়েছে।

দাবী না মেনে উল্টো ছাত্রলীগকে লেলিয়ে দিয়ে সরকার চরম বাড়াবাড়ি করছে-শিবির সভাপতি

তিনি আজ বিকেলে রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির আয়োজিত পলিটেকনিক দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কেন্দ্রীয় কলেজ সম্পাদক তৌহিদুল ইসলামের পরিচালনায় দায়িত্বশীল সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন। এছাড়াও কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, শিক্ষা সম্পাদক রাশেদুল ইসলামসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অবিলম্বে শিক্ষার্থীদের যৌক্তিক দাবী মেনে নিন -শিবির সভাপতি

তিনি আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের মাসিক সেক্রেটারিয়েট বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইনের পরিচালনায় বৈঠকে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, দাওয়াহ সম্পাদক শাহ মাহফুজুল হক, সাহিত্য সম্পাদক সালাউদ্দিন আইয়ুবীসহ সেক্রেটারিয়েট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাজে দ্বীন বিজয়ের জন্য ছাত্রশিবিরের নেতা কর্মীদের কাজ করতে হবে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, সার্বিক অপশাসনের বঞ্চনা থেকে জাতি মুক্তি পেতে পারে শুধু সমাজে দ্বীন বিজয়ের মাধ্যমেই। তাই জাতিকে অপশাসন থেকে মুক্ত করে একটি কল্যাণময় জীবন ব্যবস্থা উপহার দিতে দ্বীন বিজয়ের জন্য নেতাকর্মীদের কর্ম তৎপরতা তীব্র করতে হবে।

অবৈধ সরকারের অগণতান্ত্রিক আচরণে দেশের মানুষ জিম্মি হয়ে পড়েছে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, অবৈধ সরকার জাতির ঘাড়ে অভিশপ্ত জগদ্দল পাথরের মত চেপে বসেছে। সরকার ও তার পোষ্য সন্ত্রাসীদের অত্যাচারে দেশবাসী অতিষ্ট হয়ে উঠেছে। সরকার শুধু বিরোধী মতের মানুষই নয়, সাধারন মানুষ ও শিক্ষার্থীদেরকেও গ্রেফতার নির্যাতন হয়রানির মাধ্যমে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেছে। মূলত অবৈধ সরকারের অগণতান্ত্রিক আচরণে দেশের মানুষ জিম্মি হয়ে পড়েছে।

ছাত্রদের ন্যায্য দাবীর আন্দোলনে সরকার দমন নিপীড়ন চালাচ্ছে-শিবির সভাপতি

তিনি আজ চট্টগ্রামের এক মিলনায়তনে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তরের সদস্য সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরী সভাপতি আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সেক্রেটারি আ স ম রায়হানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক সালাউদ্দিন আইয়ুবি। এসময় মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশ ও জাতিকে বাঁচাতে মীর জাফরের প্রেতাত্মাদের রুখতে হবে-শিবির সভাপতি

শিবির সভাপতি বলেন, জাতি এমন এক সময়ে পলাশী দিবস পালন করছে যখন মীরজাফর-ঘষেটি বেগমের প্রেতাত্মারা জনগণের অধিকার ও স্বাধীনতাকে পায়ে দলে অবৈধভাবে ক্ষমতায় আঁকড়ে আছে। বহু আন্দোলন, রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও গণতন্ত্র আজ বিপন্ন। তারা জনগণকে গোলাম বানাতে চায়। আর এদেশকে বানাতে চায় আধিপত্যবাদের কলোনি। বিনা ভোটের অদ্ভুত এক সরকার গণতন্ত্রপ্রিয় জনগণের ওপর চেপে বসে আছে। রাষ্ট্রীয় শক্তিকে অন্যায়ভাবে ব্যবহার করে জনগণের উপর নিপীড়ন চালাচ্ছে। রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে জাতি বিভেদ প্রকট করে তুলছে। দেশের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে একর পর এক নতজানু নীতি গ্রহণ করছে। দেশ বা জনগণ নয় ক্ষমতার লোভই তাদের কাছে বড়। এ যেন জাতির সাথে বিশ্বাস ঘাতক মীর জাফরদের অপকর্মেরই প্রতিচ্ছবি।

গ্রেপ্তার জুলুম নির্যাতন ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে থামাতে পারবে না-শিবির সভাপতি

তিনি আজ খুলনার এক মিলনায়তনে ছাত্রশিবিরের খুলনা মহানগরী শাখার সদস্য শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরী সভাপতি রাকিব মাহমুদের সভাপতিত্বে ও সেক্রেটারি শাহরিয়ার ফয়সালের পরিচালনায় শিক্ষা শিবিরে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্কুল কার্যক্রম সম্পাদক রাজীব রহমান পলাশ, মাদ্রাসা সম্পাদক ইমরান খালিদ। এসময় মহানগরী অফিস সম্পাদক মোশাররফ আনসারী, অর্থ সম্পাদক আব্দুল কাদের, সাহিত্য সম্পাদক সাঈদী হাসানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাহে রমজান ব্যক্তি জীবনকে কোরআনের আলোকে ঢেলে সাজানোর সুবর্ণ সুযোগ

তিনি রাজশাহীর এক মিলনায়তনে মাহে রমজান উপলক্ষে ছাত্রশিবির রাজশাহী মহানগরী শাখার উদ্যোগে সাধারন ছাত্রদের মাঝে কোরআন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক খালেদ মাহমুদ। মহানগরী সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে ও মহানগরী সেক্রেটারি তারিক ইমতিয়াজের পরিচালনায় কোরআন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহাগনরী সাংগঠনিক সম্পাদ সাব্বির আহমেদ, বায়তুলমাল আহসান হাবিব, প্রচার সম্পাদক আব্দুল্লাহীল কাফি।

ব্যক্তি ও সমাজ গঠনে মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগাতে হবে-শিবির সভাপতি

তিনি আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের সেক্রেটারিয়েট সদস্যদের নিয়ে স্টাডি ক্লাস ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। স্টাডি ক্লাস পরিচালনা করেন সাবেক সেক্রেটারি জেনারেল ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম। এসময় সেক্রেটারি জেনারেল মোবারক হোসেন, কেন্দ্রীয় অফিস সম্পাদক সিরাজুল ইসলাম, দাওয়াহ সম্পাদক শাহ মাহফুজুল হকসহ সেক্রেটারিয়েট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।