ঝিনাইদহে কিলিং মিশনে নেমেছে সরকার

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, অবৈধ সরকারের রাজনৈতিক প্রতিহিংসা ভয়ঙ্কর রূপ ধারণ করেছে। আর সেই প্রতিহিংসা চরিতার্থ করতেই পুলিশ দিয়ে নিরপরাধ ছাত্রজনতাকে হত্যা করছে। ঝিনাইদহে গণহত্যার নৃশংসতা দেখছে দেশবাসী। মূলত ঝিনাইদহতে কিলিং মিশনে নেমেছে সরকার।

একই সাথে সত্যের প্রচার ও বাতিলের তথ্য সন্ত্রাসের মোকাবেলা করতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, আদর্শহীন বাতিল শক্তি ইসলামী আন্দোলনকে নির্মূল করতে পরিকল্পিতভাবে তথ্য সন্ত্রাসের আশ্রয় নিয়েছে। এ ষড়যন্ত্র রুখে দিতে ছাত্রশিবিরের দায়িত্বশীলদের একই সাথে সত্যের প্রচার ও বাতিলের তথ্য সন্ত্রাসের মোকাবেলা করতে হবে।

আওয়ামীলীগ দেশ থেকে ইসলামকে নির্বাসনে পাঠানোর পায়তারা করছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, জনগণকে ধোঁকা দিয়ে আওয়ামী সরকারের ইসলাম বিদ্বেষী কুৎসিত রূপ জনগণের থেকে লুকিয়ে রাখার চেষ্টা করলেও অপকর্মের কারণে তা আর সম্ভব হচ্ছে না।

ঈমানী দৃঢ়তা ও চারিত্রিক মাধুর্যতা দিয়ে ছাত্র জনতার কাছে ইসলামের দাওয়াত পৌছে দিতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেন, ইসলামের অগ্রযাত্রায় বাতিল শক্তি জুলুম, নির্যাতন, অবিচার ও অপপ্রচারের মাধ্যমে বাঁধার প্রাচীর গড়তে চাইছে।

জনগণের অধিকার ও মর্যাদা সমুন্নত রাখতে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যেতে হবে

ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, একটি মুসলিম ও সমৃদ্ধ জনপদ হিসেবে বাংলাদেশের মানুষ মৌলিক অধিকার ভোগের সাথে সাথে মর্যাদার আসনে অধিষ্ঠিত থাকার কথা ছিল।

যোগ্যতা ও দক্ষতা অর্জন করে লক্ষ্য পানে এগিয়ে যেতে হবে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে ইসলামী ছাত্রশিবিরের প্রতিটি কর্মীকে সৎ, নিষ্ঠাবান, সহনশীল, ধৈর্যশীল হওয়ার পাশাপাশি যোগ্যতা ও দক্ষতা অর্জনের মাধ্যমে বর্তমানের সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে লক্ষ্য পানে এগিয়ে যেতে হবে।

শিবির সকল প্রতিকূলতাকে মোকাবেলা করে সমৃদ্ধ দেশ গঠনে কাজ করছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, রক্তে অর্জিত বিজয়কে অর্থবহ করতে যোগ্যতা সম্পন্ন দেশ প্রেমিক নাগরিকের বিকল্প নেই। ছাত্রশিবির সেই লক্ষ্যকে সামনে রেখেই এগিয়ে চলেছে। কিন্তু যারা দেশকে করদরাজ্যে পরিণত করতে চায় তারা প্রতিনিয়ত আমাদের এগিয়ে যাওয়ার পথে বাধা সৃষ্টি করে করে যাচ্ছে। তবুও ছাত্রশিবির সকল প্রতিকূলতাকে মোকাবেলা করে সমৃদ্ধ দেশ গঠনে কাজ করছে। এ সময় তিনি শিবির একটি বিকল্প শিক্ষা প্রতিষ্ঠান বলে উল্লেখ করেন।

শীর্ষ নেতৃবৃন্দকে খুন আর ষড়যন্ত্র করে ইসলামী আন্দোলনকে দমানো যাবে না

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেছেন, বাংলার জমিন থেকে ইসলামী আন্দোলনকে নির্মূল করতে সর্বগ্রাসী ষড়যন্ত্র করে যাচ্ছে বাকশালী সরকার। আইন আদালতকে ব্যবহার করে রাষ্ট্রীয়ভাবে শীর্ষ নেতৃবৃন্দকে খুন ও ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। কিন্তু শীর্ষ নেতৃবৃন্দকে খুন আর ষড়যন্ত্র করে ইসলামী আন্দোলনকে দমানো যাবেনা।

জ্ঞান অর্জন ও দক্ষতায় ছাত্রশিবির একটি বিকল্প শিক্ষা প্রতিষ্ঠান

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, জ্ঞান ও দক্ষতার পরিপূর্ণতা ছাড়া জাতির প্রত্যাশা পূরণ সম্ভব নয়। জাতির সেই প্রত্যাশা পূরণে কাজ করে যাচ্ছে ছাত্রশিবির। জ্ঞান ও দক্ষতা অর্জনে ছাত্রশিবির একটি বিকল্প শিক্ষা প্রতিষ্ঠান।

জুলুম নির্যাতন করে আদর্শকে দমন করা যাবেনা

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, সরকার অপশাসনের মাধ্যমে ক্রমেই দেশকে অস্থিতিশীল করে তুলছে। ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক অপপ্রচার ও জুলুম নির্যাতন করে তারা এক দলীয় শাসন কায়েম করতে চায়।