২৮ অক্টোবরের খুনীরাই আজ সারাদেশে তান্ডব আর অরাজকতার নেতৃত্ব দিচ্ছে

ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, ২৮শে অক্টোবরের খুনিদের মদদ ও পুরস্কৃত করার কুফল দেখছে জাতি। সেই খুনের ধারাবাহিকতায় দেশে একের পর এক ভয়াবহ হত্যাযজ্ঞ চালিয়েছে এই অপশক্তি।

শহীদদের রক্ত ইসলামী আন্দোলনের ভিত্তিকে আরও সুদৃঢ় করেছে

ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, ২০০৬ সালের ২৮শে অক্টোবর আওয়ামী অপশক্তি বাংলার জমিন থেকে ইসলামী আন্দোলনকে ধ্বংস করে দিতে এক ভয়াবহ নারকীয়তার অবতারণা করে। কিন্তু তাদের স্বপ্ন পূরণ হয়নি। বরং বুমেরাং হয়েছে। ২৮শে অক্টোবরের শহীদের রক্ত ইসলামী আন্দোলনের ভিত্তিকে আরও সুদৃঢ় করেছে।

ত্যাগ ও কুরবানীর মহান আদর্শে পরিচালিত হোক আমাদের জীবন

ঈদ আমাদেরকে শুধু আনন্দই দেয় না বরং সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের প্রতি সহানুভূতি ও দৃঢ় ঐক্যের বন্ধনে আবদ্ধ করে। ঈদুল আযহা মানুষকে ত্যাগ ও কুরবাণীর আদর্শে উজ্জীবিত করে। সামাজিক, রাজনৈতিক ও অর্থনৈতিক বৈষম্য, শোষণ দূর করে একটি শোষণমুক্ত সমাজ গঠনের জন্য ত্যাগ স্বীকারে অনুপ্রেরণা দেয়।

ইসলামী শিক্ষা ব্যবস্থা কায়েম না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবেই - ছাত্রশিবির

ইসলামী শিক্ষা দিবস উলক্ষে রাজধানীসহ সারাদেশে আলোচনা সভা, দোয়া মাহফিল, শিক্ষা সামগ্রী বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

বর্ণাঢ্য আয়োজনে সারাদেশে শিবিরের স্বাধীনতা দিবস পালন

বর্ণাঢ্য র‌্যালীসহ বিভিন্ন আয়োজনে সারাদেশে স্বাধীনতা দিবস উদযাপন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন মহানগর, জেলা ও ক্যাম্পাস সমূহ দিবসটি উপলক্ষে কেন্দ্র ঘোষিত নানা কর্মসূচি পালন করে।

মুক্তিযোদ্ধাদের স্বপ্ন পুরণে ছাত্রশিবির দৃঢ় প্রতিজ্ঞ

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, দেশ ও জাতির জন্য একটি সমৃদ্ধ সোনার বাংলার স্বপ্ন নিয়ে জীবনবাজী রেখে যুদ্ধ করে স্বাধীনতা ছিনিয়ে এনে ছিলেন জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারা। কিন্তু দুঃখের বিষয় তাদের সেই স্বপ্ন আজও পূরণ হয়নি। মুক্তিযোদ্ধাদের পুরণে ছাত্রশিবির দৃঢ় প্রতিজ্ঞ।

মানুষকে ক্ষুধার্ত রেখে স্বাধীনতার পূর্ণতা আসবে না

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেছেন, মানুষকে মৌলিক অধিকার থেকে বঞ্চিত রেখে স্বাধীনতার অর্থবহতার ফুলঝুরি প্রতারণা ছাড়া কিছু নয়। কেননা মানুষকে ক্ষুধার্ত রেখে স্বাধীনতার পূর্ণতা আসবে না।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সপ্তাহব্যাপি কর্মসূচি ঘোষনা

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, সীমাহীন আত্মত্যাগ ও রক্ত সাগর পেরিয়ে জাতি স্বাধীনতা এনেছিল। সেই স্বাধীনতার সুফল থেকে জাতি আজ বঞ্চিত। কেননা রক্তে অর্জিত স্বাধীনতা আজ বাকশালী থাবায় ক্ষত বিক্ষত।

১১ মার্চ শহীদ দিবস উপলক্ষে রাজধানীসহ বিভিন্ন স্থানে আলোচান সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সীমাহীন ত্যাগের মাধ্যমেই ছাত্রশিবির আজ গণমানুষের প্রিয় সংগঠনে পরিনত হয়েছে

৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপি কর্মসূচি ঘোষনা : গঠনমূলক কর্মকান্ডের মাধ্যমে শিবির দেশের ছাত্র সমাজের হৃদয়ে স্থায়ী আসন করে নিয়েছে

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান বলেছেন, শিবির তার প্রতিষ্ঠা লগ্ন থেকেই আদর্শকে যথাযথভাবে লালন করে পথ চলছে। ছাত্র সমাজের মেধা-মননের বিকাশের লক্ষ্যে সবসময় যুগোপযোগী কর্মসূচি নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে। ৩৯ বছরের পথ পরিক্রমায় শিবির তার গঠনমূলক কর্মকান্ডের মাধ্যমে ছাত্র সমাজের হৃদয়ে স্থায়ী আসন করে নিয়েছে।