নোয়াখালী সুবর্ণচরের সেই মায়ের পাশে শিবির সভাপতি

আজ নোয়াখালীর সুবর্ণচরে ৩০ শে ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দেয়ায় আওয়ামী সন্ত্রাসীদের হাতে যৌন হয়রানির শিকার ৪ সন্তানের জননীকে দেখতে যান ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসাইন।

২০১৯ সেশনের ছাত্রশিবিরের সেটআপ সম্পন্ন

সভাপতি: ড. মোবারক হোসাইন সেক্রেটারি জেনারেল: সিরাজুল ইসলাম

সড়ক দূর্ঘটনায় শিবির নেতা হাফেজ জাহিদুল ইসলামের ইন্তেকালে ছাত্রশিবিরের শোক

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ছাত্রশিবির ফুলগাজী উপজেলা উত্তরের অর্থ ও সাহিত্য সম্পাদক হাফেজ জাহিদুল ইসলামের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

কোমলমতি শিক্ষার্থীদেরকে দেশের জন্য তৈরী হতে হবে -শিবির সভাপতি

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, বাংলাদেশকে সমৃদ্ধ দেশ হিসেবে গড়তে হলে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নাগরীক এবং নেতৃত্বের প্রয়োজন। আজকের কিশোর-তরুণ মেধাবীদের থেকেই আগামী দিনের কাঙ্খিত মানের নেতৃত্ব তৈরী হতে হবে। তাই দেশ ও জাতির প্রয়োজনকে কোমলমতি শিক্ষার্থীদেরকে দেশের জন্য তৈরী হতে হবে।

সাবেক কেন্দ্রীয় সভাপতি ড.রেজাউল করিমসহ নেতৃবৃন্দের সন্ধান ও মুক্তি দাবী করে ছাত্রশিবিরের বিবৃতি

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৫ আসনের ধানের শীষের মনোনিত প্রার্থী ডা.শফিকুর রহমানের অন্যতম নির্বাচনী সমন্বয়ক, জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি ড.মুহাম্মাদ রেজাউল করিম, তার গাড়ী ড্রাইভার মুহাম্মাদ মুহিবুল্লাহ, এবং যশোর থেকে গ্রেপ্তারকৃত নেতৃবৃন্দের সন্ধান ও মুক্তি দাবী করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সাবেক সমাজসেবা সস্পাদক সরওয়ার কামালকে গ্রেপ্তারের পর ৩৪ঘন্টা পেরিয়ে গেলেও আদালতে হাজির না করায় উদ্বেগ প্রকাশ করে বিবৃতি

গ্রেপ্তারের পর ৩৪ ঘন্টা পেরিয়ে গেলেও ছাত্রশিবিরের সাবেক সমাজসেবা সম্পাদক সরওয়ার কামাল সিকদারকে আদালতে হাজির না করায় উদ্বেগ প্রকাশ এবং অনতিবিলম্বে তাদের সন্ধান দাবি করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

মহান বিজয়ের লক্ষ্য প্রতিষ্ঠায় আমরা দৃঢ় প্রতিজ্ঞ -ছাত্রশিবির

মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাজধানীসহ সারাদেশে বর্ণাঢ্য র‌্যালী, রক্তদান কর্মসূচি, ফ্রি ব্লাড গ্রুপিংসহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

নোয়াখালী জেলা দক্ষিণ সভাপতিসহ সারাদেশে ছাত্র নেতৃবৃন্দের উপর হামলা ও গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ছাত্রশিবির নোয়াখালী জেলা দক্ষিণ সভাপতি ইয়াকুব হোসাইনসহ সারাদেশে ছাত্র নেতৃবৃন্দের উপর হামলা ও গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

আসন্ন নির্বাচনে বৈষম্য ও নিপীড়ণের উপযুক্ত জবাব দিবে ছাত্রসমাজ-শিবির সভাপতি

ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, সৎ যোগ্য ও আদর্শীক নেতৃত্বে ছাড়া সমৃদ্ধ দেশ গড়া সম্ভব নয়। আর এসব গুন অজর্ন করতে হলে মেধার লালন ও বিকাশ সাধন করতে হবে। কিন্তু বর্তমান সরকার মেধা বিকাশে সহায়তার বদলে উল্টো ছাত্রসমাজের উপর যে বৈষম্য ও নির্যাতন চালিয়েছে তা নজীরবিহীন। আসন্ন নির্বাচনে বৈষম্য ও নিপীড়ণের উপযুক্ত জবাব দিবে ছাত্রসমাজ।

বিটিআরসি কর্তৃক ছাত্রশিবিরের ওয়েবসাইট বন্ধের নির্দেশনার তীব্র নিন্দা ও প্রতিবাদ

অবৈধ সরকার নিয়ন্ত্রিত বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) কর্তৃক ছাত্রশিবিরের ওয়েবসাইট বন্ধের নির্দেশনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।