বাংলা ট্রিবিউটনে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ

বাংলা ট্রিবিউনে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সরকারের পূর্বপরিকল্পনার অংশ হিসেবে নাটক সাজিয়েছে পুলিশ

রাতের আধারে পুলিশ কর্তৃক চট্টগ্রামে শিবিরের বন্ধ অফিসে বোমা বিষ্ফোরণ ও নাটকের প্রতিবাদে সারাদেশ বিক্ষোভ সমাবেশ

ফেনীতে অন্যায়ভাবে সাবেক শিবির নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে বিবৃতি

ফেনী থেকে অন্যায়ভাবে ছাত্রশিবির ফেনী জেলা সাবেক সভাপতি কফিল উদ্দিন মাহমুদকে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

কেন্দ্রীয় সভাপতির গ্রামের বাড়ী নাঙ্গলকোটে পুলিশি অভিযান ও হয়রানীর তীব্র নিন্দা ও প্রতিবাদ

এক প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের অগণতান্ত্রিক ও দায়িত্বহীন আচরণ দেশের মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দায়িত্বহীনতা ও মামলা হামলা নির্যাতন আর হয়রানির লাইসেন্স দিয়ে দিয়েছে।

২৮শে অক্টোবরের শহীদদের রক্ত ইসলামী আন্দোলনের ভিত্তিকে আরও সুদৃঢ় করেছে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, বাংলাদেশে ইসলামী আন্দোলনের জন্য ২০০৬ সালের ২৮শে অক্টোবর একটি বিশেষ অধ্যায়। এ দিন আওয়ামী অপশক্তি বাংলার জমিন থেকে ইসলামী আন্দোলনকে ধ্বংস করে দিতে এক ভয়াবহ নারকীয়তার অবতারণা করে। কিন্তু তাদের স্বপ্ন পূরণ হয়নি। বরং বুমেরাং হয়েছে। ২৮শে অক্টোবরের শহীদদের রক্ত ইসলামী আন্দোলনের ভিত্তিকে আরও সুদৃঢ় করেছে।

২৮শে অক্টোবরের খুনীরা আজো দেশে নৃশংসতা ও বর্বরতা অব্যাহত রেখেছে-শিবির সেক্রেটারি জেনারেল

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ২৮শে অক্টোবরের খুনিদের মদদ ও পুরস্কৃত করার কুফল দেখছে জাতি। সেই খুনের ধারাবাহিকতায় দেশে একের পর এক ভয়াবহ হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে এই অপশক্তি। ২৮শে অক্টোবরের খুনীরা আজো দেশে নৃশংসতা ও বর্বরতা অব্যাহত রেখেছে।

সরকারের পূর্বপরিকল্পনার অংশ হিসেবে নাটক সাজিয়েছে পুলিশ

বিতর্কিত পুলিশ কর্মকর্তা মেহেদি হাসানের তত্ত্বাবধানে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর শাখার বন্ধ কার্যালয়ে বোমা বিষ্ফোরণ নাটকের প্রতিবাদে রাজধানীসহ সারাদেশে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

"২৮শে অক্টোবরের নৃশংসতা আওয়ামী জঙ্গিপনা ও হিংস্রতার নিকৃষ্ট দলিল"

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, ২০০৬ সালের #২৮শে_অক্টোবরজঘন্যতম বর্বরতার সূচনা করেছিল আওয়ামীলীগ। সেদিন আওয়ামীলীগ সন্ত্রাসীরা লগি বৈঠা হাতে তুলে নিয়ে নৃশংস ভাবে পিটিয়ে খুচিয়ে নিরাপরাধ মানুষকে খুন করে লাশের উপর নৃত্য করেছিল।

সাতক্ষীরায় সাবেক শিবিরনেতাদের গ্রেপ্তার ও মিথ্যা মামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

অন্যায়ভাবে ছাত্রশিবিরের সাতক্ষীরা জেলা সাবেক সভাপতি রুহুল আমিন ও পৌর পশ্চিম থানা সভাপতি নুরুল আমিনকে গ্রেপ্তারের পর বেআইনিভাবে আদালতে হাজির না করে দুই দিন যাবত নির্যাতন ও উদ্দেশ্যে প্রণোদিতভাবে অস্ত্র মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।