সড়ক দূর্ঘটনায় শিবির নেতা ইব্রাহিম খলিলের ইন্তেকালে শিবিরের শোক

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ছাত্রশিবির লক্ষীপুর জেলা শাখার সেক্রেটারি ইব্রাহিম খলিলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

ইসলামী শিক্ষা ব্যবস্থা প্রতিষ্ঠা না হলে আদর্শ মানুষ তৈরী সম্ভব হবে না-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, জাতির দূর্ভাগ্য এদেশের শিক্ষিতরাই জনগণকে বঞ্চিত করছে। জাতির মেরুদন্ড ভেঙ্গে দিচ্ছে। রাষ্ট্র পরিচালনাকারী গুটি কয়েক লোকের লাগামহীন দুর্নীতির মাশুল দিচ্ছে ১৬ কোটি মানুষ। এ অবস্থায় দুর্নীতির মহামারী থেকে দেশকে বাঁচাতে ইসলামী শিক্ষা ব্যবস্থা বাস্তবায়নের কোন বিকল্প নেই। ইসলামী শিক্ষা ব্যবস্থা প্রতিষ্ঠা না হলে আদর্শ মানুষ তৈরী হবে না।

কোমলমতি শিক্ষার্থীরা জাতির বিবেককে জাগ্রত করেছে -শিবির সভাপতি

তিনি আজ কুমিল্লার নাঙ্গলকোটে ছাত্রশিবির লাঙ্গলকোট উপজেলার উদ্যোগে স্কুল ছাত্রদের মাঝে গাছের বিতরণ ও রোপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ছাত্রশিবির নাঙ্গলকোট উপজেলা উত্তর সভাপতি হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা দক্ষিণের সভাপতি জুবায়ের ফয়সাল, কুমিল্লা মহানগরী সেক্রেটারি শাহাদাত হোসেন, নাঙ্গকোট সদর উপজেলা সভাপতি ইব্রাহিম ফয়সাল, লাঙ্গলকোট উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সেক্রেটারি আনোয়ার হোসেন, বিশিষ্ট শিক্ষক আফজাল হোসেন মিয়াজী, কুমিল্লা জেলা দক্ষিণের প্রচার সম্পাদক আশেক এলাহিসহ স্থানীয় নেতৃবৃন্দ।

নির্বিচারে গ্রেপ্তারে ১২টি ছাত্র সংগঠনের গভীর উদ্ধেগ প্রকাশ করে যৌথ বিবৃতি

নেতৃবৃন্দ বলেন, আজকের শিক্ষার্থীরা আগামী দিনের দেশ গড়ার কারিগর। তাদের সার্বিক নিরাপত্তা ও সুবিধা দেয়ার কথা সরকারেই। কিন্তু জীবনের নিরাপত্তা চাইতে গিয়ে কোমলমতি শিক্ষার্থীরা সরকারের ইন্ধনে যে বর্বরতার শিকার হচ্ছে তা অকল্পণীয়। শিক্ষার্থীদের উপর প্রতিটি আঘাত প্রতিটি মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। এমন বর্বরতা অব্যাহত রাখলে ছাত্রজনতার ক্ষোভের বিষ্ফোরণ ঘটতে পারে। কোমলমতি শিক্ষার্থীরা জাতিকে দেখিয়ে দিয়েছে যে সমাজের রন্ধ্রে রন্ধ্রে কিভাবে অনিয়ম দূর্নীতির প্রসার হয়েছে। রাষ্ট্রের বড় বড় কর্তা ব্যক্তিরাই কিভাবে আহন লঙ্ঘন করে চলেছেন। কোমলমতি শিক্ষার্থীদের পাশে দেশের আপামর ছাত্রসমাজ দাঁড়িয়েছে। যেখানে পুরো ছাত্র সমাজ তাদের পাশে দাঁড়িয়েছে সেখানে তাদের পেছনে সন্ত্রাসী ছাত্রলীগকে লেলিয়ে দেয়া হয়েছে। পুলিশ দিয়ে গুলি টিয়ারসেল লাঠিচার্জ ও গ্রেপ্তার করা হচ্ছে। যা গভীর উদ্ধেগের বিষয়।

ছাত্রশিবিরকে জড়িয়ে ছাত্রলীগ সাধারণ সম্পাদকের মিথ্যা বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ছাত্রশিবিরকে জড়িয়ে ছাত্রলীগের সেক্রেটারি গোলাম রাব্বানীর দায়িত্বহীন ও বানোয়াট বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

দাবী না মেনে উল্টো ছাত্রলীগকে লেলিয়ে দিয়ে সরকার চরম বাড়াবাড়ি করছে-শিবির সভাপতি

তিনি আজ বিকেলে রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির আয়োজিত পলিটেকনিক দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কেন্দ্রীয় কলেজ সম্পাদক তৌহিদুল ইসলামের পরিচালনায় দায়িত্বশীল সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন। এছাড়াও কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, শিক্ষা সম্পাদক রাশেদুল ইসলামসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অবিলম্বে শিক্ষার্থীদের যৌক্তিক দাবী মেনে নিন -শিবির সভাপতি

তিনি আজ রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবিরের মাসিক সেক্রেটারিয়েট বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইনের পরিচালনায় বৈঠকে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, দাওয়াহ সম্পাদক শাহ মাহফুজুল হক, সাহিত্য সম্পাদক সালাউদ্দিন আইয়ুবীসহ সেক্রেটারিয়েট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

যুগান্তরে জামায়াত-শিবিরকে জড়িয়ে মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

দৈনিক যুগান্তরের অনলাইন ভার্সনে ভারত থেকে প্রকাশিত আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনকে উদ্ধৃত করে “জামায়াত-শিবিরের অস্ত্র আসে ভারত থেকে” শীর্ষক প্রতিবেদনে ছাত্রশিবিরকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বাসচাপায় শিক্ষার্থী হত্যাকারীদের বিচার, নৌ মন্ত্রীর পদত্যাগ ও শিক্ষার্থীদের উপর হামলাকারীদের বিচার দাবী করে ছাত্রশিবিরের বিবৃতি

রাজধানীতে বাস চাপায় দুই শিক্ষার্থীকে হত্যাকারীদের বিচার, নৌ মন্ত্রীর পদত্যাগ ও আন্দোলনরত শিক্ষার্থীদের উপর পুলিশ, ছাত্রলীগ ও পরিবহন শ্রমিকদের হামলার বিচার দাবী করে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

সিলেটে পুলিশ কর্তৃক বন্দুক ঠেকিয়ে শিবির নেতার পায়ে গুলি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ

সিলেটে সিটি কর্পোরেশন নির্বাচন চলাকালিন সময় বখতিয়ার বিবি সেন্টারে পুলিশ কর্তৃক অন্যায় ভাবে ছাত্রশিবির কোতয়ালী থানা পূর্বের সভাপতি ফাহাদ আহমেদের পায়ে বন্দুক ঠেকিয়ে গুলি করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।