তুরস্কের প্রেসিডেন্ট নির্বাচনে এরদোগান পুনরায় প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় এবং পার্লামেন্ট নির্বাচনে একে পার্টির নেতৃত্বাধীন জোট জয়লাভ করায় ছাত্রশিবিরের অভিনন্দন

তুরস্কের প্রেসিডেন্ট নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান বিপুল ভোট পেয়ে পুনরায় প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় এবং একে পার্টির নেতৃত্বাধীন জোট পার্লামেন্ট নির্বাচনে বিপুলভাবে জয়লাভ করায় জনাব রজব তাইয়্যেব এরদোগানকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

দেশ ও জাতিকে বাঁচাতে মীর জাফরের প্রেতাত্মাদের রুখতে হবে-শিবির সভাপতি

শিবির সভাপতি বলেন, জাতি এমন এক সময়ে পলাশী দিবস পালন করছে যখন মীরজাফর-ঘষেটি বেগমের প্রেতাত্মারা জনগণের অধিকার ও স্বাধীনতাকে পায়ে দলে অবৈধভাবে ক্ষমতায় আঁকড়ে আছে। বহু আন্দোলন, রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও গণতন্ত্র আজ বিপন্ন। তারা জনগণকে গোলাম বানাতে চায়। আর এদেশকে বানাতে চায় আধিপত্যবাদের কলোনি। বিনা ভোটের অদ্ভুত এক সরকার গণতন্ত্রপ্রিয় জনগণের ওপর চেপে বসে আছে। রাষ্ট্রীয় শক্তিকে অন্যায়ভাবে ব্যবহার করে জনগণের উপর নিপীড়ন চালাচ্ছে। রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে জাতি বিভেদ প্রকট করে তুলছে। দেশের স্বার্থকে জলাঞ্জলি দিয়ে একর পর এক নতজানু নীতি গ্রহণ করছে। দেশ বা জনগণ নয় ক্ষমতার লোভই তাদের কাছে বড়। এ যেন জাতির সাথে বিশ্বাস ঘাতক মীর জাফরদের অপকর্মেরই প্রতিচ্ছবি।

গ্রেপ্তার জুলুম নির্যাতন ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে থামাতে পারবে না-শিবির সভাপতি

তিনি আজ খুলনার এক মিলনায়তনে ছাত্রশিবিরের খুলনা মহানগরী শাখার সদস্য শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরী সভাপতি রাকিব মাহমুদের সভাপতিত্বে ও সেক্রেটারি শাহরিয়ার ফয়সালের পরিচালনায় শিক্ষা শিবিরে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্কুল কার্যক্রম সম্পাদক রাজীব রহমান পলাশ, মাদ্রাসা সম্পাদক ইমরান খালিদ। এসময় মহানগরী অফিস সম্পাদক মোশাররফ আনসারী, অর্থ সম্পাদক আব্দুল কাদের, সাহিত্য সম্পাদক সাঈদী হাসানসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

চট্টগ্রামে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে অন্যায়ভাবে ২১০ জনকে গ্রেপ্তারের নিন্দা ও প্রতিবাদ

চট্টগ্রামে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে অন্যায় ভাবে বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব আ জ ম ওবায়দুল্লাহসহ ২১০ জনকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

রাজশাহী মহানগরী সভাপতি মঞ্জুরুল ইসলামকে গ্রেপ্তার ও সাজানো অস্ত্র উদ্ধার নাটকের প্রতিবাদে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ

মহানগরী সভাপতিকে গ্রেফপ্তার ও বানোয়াট অস্ত্র উদ্ধার নাটকের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করে ছাত্রশিবির রাজশাহী মহানগরী শাখা। সকল সাড়ে ১১টায় নগরীর কোর্ট ষ্টেশন থেকে শুরু হয়ে কোর্ট বাজারে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় মহানগরী সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, বায়তুলমাল সম্পাদক আহসান হাবীব, সাহিত্য সম্পাদক হারুন অর রশিদ। বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ গ্রহণ করে।

বন্যায় বিপর্যস্ত মানুষকে রক্ষায় দ্রুত ব্যবস্থা নিন-শিবির সেক্রেটারি জেনারেল

তিনি গতকাল মৌলভীবাজারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে এ আহবান জানান। এ সময় কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক আব্দুল জলিল আকন্দ, কুমিল্লা মহানগরী সভাপতি হাবীবুর রহমান মজুমদার, মৌলভীবাজার শহর শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন,সেক্রেটারি মিসবাউল হাসান,

ছাত্রশিবির রাজশাহী মহানগরী সভাপতিকে গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ

বিয়ের অনুষ্ঠান থেকে অন্যায় ভাবে ছাত্রশিবির রাজশাহী মহানগরী সভাপতি মঞ্জুরুল ইসলামকে গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার নাটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসানকে পূনরায় গ্রেপ্তারে নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাজীব আহসানকে জেলগেট থেকে পূনরায় গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সরকারের গ্রেপ্তার নির্যাতনে অসংখ্য পরিবারে ঈদ আনন্দ ম্লান হয়ে গেছে-শিবির সভাপতি

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, ঈদ সবার জন্য খুশি আনন্দের বার্তা নিয়ে আসলেও অপশাসনের কারণে সবার জন্য তা আনন্দময় হয়নি। সরকারের গ্রেপ্তার নির্যাতনে অসংখ্য পরিবারে ঈদের আনন্দ ম্লান হয়ে গেছে।