সাবেক কেন্দ্রীয় সভাপতি আ ন ম শামুসল ইসলামকে কারাগারে পাঠানোয় ছাত্রশিবিরের তীব্র নিন্দা ও প্রতিবাদ

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর, সাবেক সংসদ সদস্য, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগড়া) আসনের জামায়াত মনোনিত প্রার্থী আ ন ম শামসুল ইসলামকে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

সিরাজগঞ্জে অনৈতিকভাবে নেতা-কর্মীদের গ্রেপ্তারে নিন্দা ছাত্রশিবিরের

সিরাজগঞ্জ থেকে নিরপরাধ শিবির কর্মীদের গ্রেপ্তার ও উদ্দেশ্যে প্রণোদিত ভাবে অস্ত্র মামলায় জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

সকল ছাত্র সংগঠনের অংশ গ্রহণে ডাকসু নির্বাচনের দাবি জানিয়ে ১৬ টি ছাত্র সংগঠনের বিবৃতি

এক যৌথ বিবৃতিতে ছাত্র নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশে ছাত্র রাজনীতির ইতিহাসে ডাকসু নির্বাচন একটি গুরুত্বপূর্ণ বিষয়। ডাকসু বা ছাত্র সংসদ নির্বাচন একটি গুরুত্বপূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়া। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যের অংশ। কিন্তু দূর্ভাগ্যজনক ভাবে ডাকসু নির্বাচনের ঐতিহ্যে কলঙ্ক লেপনের চেষ্টা করা হচ্ছে। গত ১৬ই সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির উদ্যোগে ডাকসু নির্বাচন নিয়ে ছাত্রসংগঠনগুলোর সাথে আলোচনা সভায় কিছু ছাত্র সংগঠনকে আমন্ত্রন জানালেও দু:খজনক ভাবে ঢাবি কর্তৃপক্ষ ছাত্র রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী এবং ডাকসু নির্বাচনের দাবীতে সোচ্চার মূলধারার অনেক ছাত্র সংগঠনকে আমন্ত্রন জানায়নি। ঢাবি প্রশাসনের এই একপেশে ও দায়িত্বহীন আচরণে ছাত্রসমাজ হতবাক ও বিক্ষুদ্ধ। ডাকসু নির্বাচন নিয়ে ঢাবি কর্তৃপক্ষের এ নির্বাচনী প্রক্রিয়া অগণতান্ত্রিক ও ডাকসুর নীতিমালার সাথে সাংঘর্ষিক।

নিরপরাধ ছাত্রদের জীবনকে ধ্বংস করে দেয়ার নির্মম খেলায় মেতে উঠেছে পুলিশ-ছাত্রশিবির

গ্রেপ্তারের পর ৬দিন পেরিয়ে গেলেও ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখার সভাপতি শাফিউল আলমসহ ৫জনকে আদালতে হাজির না করার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ ও উত্তর শাখা।

সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করে সকল ছাত্র সংগঠনের অংশগ্রহণে ডাকসু নির্বাচনের দাবি জানিয়ে ছাত্রশিবিরের বিবৃতি

সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করে সকল ছাত্র সংগঠনের অংশগ্রহণে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের দাবি জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

নিখোঁজ শাফিউল আলমসহ ৫ জনের মুক্তির দাবিতে বিক্ষোভ করেছে শিবির

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি শাফিউল আলমসহ নিখোঁজ ৫ জনের নিঃশর্ত মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী দক্ষিণ শাখা। সকালে রাজধানীর গেন্ডারিয়া রেল স্টেশন এলাকায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক রাশিদুল ইসলামের নেতৃতে গেন্ডারিয়া রেল স্টেশন থেকে শুরু হয়ে রাজধানীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জুরাইন গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তরের কার্যালয়ে পুলিশি তান্ডবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

তল্লাশির নামে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর শাখার কার্যালয়ে পুলিশি তান্ডবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

রাজধানীতে বিমান বন্দর থেকে অন্যায় ভাবে শিবির নেতাকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

রাজধানীতে শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখার সভাপতি শাফিউল আলমকে অন্যায় ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

নিরক্ষতার বেড়াজাল থেকে জাতিকে মুক্ত করতে হবে-শিবির সভাপতি

তিনি আজ ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তরের উদ্যোগে সাক্ষরতা কর্মসূচির উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মহানগরী সভাপতি আজিজুল ইসলাম সজিবের সভাপতিত্বে ও সেক্রেটারি মোস্তাফিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগরীঅর্থ সম্পাদক জাকিরুল ইসলামসহ মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

যোগ্যতা সম্পন্ন আগামী প্রজন্ম গড়তে দায়িত্বশীলদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে-শিবির সভাপতি

তিনি আজ লক্ষ্মীপুুরের এক মিলনায়তনে ছাত্রশিবির লক্ষ্মীপুর শহর শাখার দায়িত্বশীল শিক্ষাবৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহর সভাপতি আবু জাফরের সভাপতিত্বে ও সেক্রেটারি শাহরিয়ার রহমানের পরিচালনায় দায়িত্বশীল শিক্ষাবৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কলেজ কার্যক্রম সম্পাদক তাওহিদুল ইসলাম, নোয়াখালী শহর সভাপতি জাকির হোসেন, জামায়াতের লক্ষ্মীপুর জেলা সেক্রেটারি ও সাবেক কেন্দ্রীয় অর্থ সম্পাদক মাওলানা মফিজুল ইসলাম ও লক্ষ্মীপুর জেলা সভাপতি ফজলুল করিমসহ বিভিন্ন নেতৃবৃন্দ।